শিবচরে স্কুলের তালা ভেঙে কাগজপত্র চুরি

শিবচর (মাদারীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩০ মার্চ ২০১৭, ১৪:৪৭

মাদারীপুরের শিবচরের শিরুয়াইল ইউনিয়নের চরকাকইর সাহারা সরকারি প্রাথমিক বিদ্যালয়ের অফিস কক্ষের তালা ভেঙে চুরির ঘটনা ঘটেছে। এসময়  আলমারির তালা ভেঙে প্রয়োজনীয় কাগজপত্র লুটে নেয় দুর্বৃত্তরা।

স্থানীয় সূত্রে জানা গেছে, বুধবার দিবাগত রাতের কোনো এক সময় বিদ্যালয়ের অফিস কক্ষের তালা ভেঙে ভেতরে প্রবেশ করে আলমারিসহ বেশ কিছু আসবাবপত্রও ভেঙে প্রয়োজনীয় কাগজপত্র লুট করে। এসময় আলমারিতে রাখা বিভিন্ন সনদপত্র, শিক্ষকদের প্রয়োজনীয় কাগজপত্রও নিয়ে যায় দুর্বৃত্তরা।

বিদ্যালয়ের ভারপ্রাপ্ত প্রধান শিক্ষক মো. জাকির হোসেন ঢাকাটাইমসকে বলেন, ‘সকালে স্কুলে গিয়ে অফিস কক্ষের তালা ভাঙা দেখতে পেয়ে অন্য শিক্ষকদের খবর দিই। অফিসের সবগুলো আলমারি ভেঙে সনদপত্র, উপবৃত্তি সংক্রান্ত কাগজপত্রসহ প্রয়োজনী কাগজ চুরি হয়। তাছাড়া শিক্ষকদের চাকরিসংক্রান্ত কাগজপত্রের ফাইল চুরি গেছে। আর কিছু কাগজপত্র ছিঁড়ে নষ্ট করা হয়েছে।’

প্রধান শিক্ষক বলেন. ‘প্রজেক্টরসহ দামি জিনিসপত্র কিছুই চুরি হয়নি শুধু দরকারি কাগজপত্র ছাড়া।’ কেউ শত্রুতা করে এ ধরনের কাজ করেছে বলে ধারণা করছে এলাকাবাসী।

শিবচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জাকির হোসেন জানান, এ বিষয়ে থানায় একটি সাধারণ ডায়েরি করা হয়েছে। এটা পূর্ব শত্রুতা থাকায় কেউ করেছে বলে মনে হচ্ছে। তবে বিষয়টি গুরুত্বের সাথে তদন্ত করা হবে বলে জানান ওসি।

(ঢাকাটাইমস/৩০মার্চ/প্রতিনিধি/জেবি)

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত