নীলফামারীর সাংবাদিক মোশাররফ হোসেন আর নেই

নীলফামারী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ মার্চ ২০১৭, ১০:৪৩

না ফেরার দেশে পাড়ি জমালেন নীলফামারীর প্রিয়মুখ দৈনিক ইনকিলাব পত্রিকার জেলা সংবাদদাতা মোশাররফ হোসেন। শুক্রবার ভোর পৌনে চারটার দিকে হৃদরোগে আক্রান্ত হয়ে তিনি মারা যান (ইন্নালিল্লাহি...রজিউন)। তার বয়স ৫৬ বছর।

বাদ জুমা নীলফামারী কেন্দ্রীয় ঈদগাঁ মাঠে এবং বাদ আছর কেন্দ্রীয় কবরস্থান চত্বরে দ্বিতীয় জানাজা শেষে সেখানে তাকে দাফন করা হবে।

নীলফামারী শহরের শাহীপাড়ার প্রয়াত বশির উদ্দীনের ছয় ছেলে ও এক মেয়ের মধ্যে মোশাররফ হোসেন ছিলেন ৫ম। দাম্পত্য জীবনে স্ত্রী আর দুই মেয়ে, এক ছেলের জনক ছিলেন তিনি।

মোশাররফ হোসেনের ৭০-এর দশকে সাংবাদিকতা পেশায় আগমন। দীর্ঘদিন নীলফামারী প্রেসক্লাবের সাধারণ সম্পাদক হিসেবে দায়িত্ব পালন করেন।

মোশাররফ হোসেনের মৃত্যুতে সংস্কৃতিমন্ত্রী আসাদুজ্জামান নূর এমপি, নীলফামারী-১ আসনের সংসদ সদস্য আফতাব উদ্দিন সরকার, নীলফামারী-৩ আসনের সংসদ সদস্য অধ্যাপক গোলাম মোস্তফা এমপি, বিরোধীদলীয় হুইপ ও নীলফামারী-৪ আসনের সংসদ সদস্য শওকত চৌধুরী, সাবেক সংসদ সদস্য জোনাব আলী, সাবেক সংসদ সদস্য এনকে আলম চৌধুরী, সাবেক সংসদ সদস্য জাফর ইকবাল সিদ্দিকী, নীলফামারী জেলা পরিষদের চেয়ারম্যান জয়নাল আবেদীন, পৌরসভার মেয়র আওয়ামী লীগের সভাপতি দেওয়ান কামাল আহমেদ, সাধারণ সম্পাদক মমতাজুল হক, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান আবুজার রহমান, ভাইস চেয়ারম্যান আরিফা সুলতানা লাভলী, সৈয়দপুর পৌরসভার মেয়র আমজাদ হোসেন সরকার, ডোমার পৌরসভার মেয়র মনছুরুল ইসলাম, জলঢাকা পৌরসভার মেয়র ফাহমিদ ফয়সাল চৌধুরী, জেলা বিএনপির সভাপতি আনিসুল আরেফিন চৌধুরী, সাধারণ সম্পাদক সামছুজ্জামান জামান, জেলা বারের সভাপতি অ্যাড. আলিমুদ্দিন বসুনিয়া প্রমুখ মোশাররফ হোসেন বিদেহী আত্মার মাগফেরাত করে গভীরভাবে শোক প্রকাশ করে শোকসন্তপ্ত পরিবারের প্রতি সমবেদনা জানান।

(ঢাকাটাইমস/৩০মার্চ/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :