গুলির শব্দে প্রকম্পিত কোটবাড়ির জঙ্গি আস্তানা

কুমিল্লা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ৩১ মার্চ ২০১৭, ১৫:৩৪

মুহুর্মুহু গুলির শব্দে প্রকম্পিত হচ্ছে কুমিল্লার কোটবাড়ির গন্ধমতির জঙ্গি আস্তানা। চলছে চূড়ান্ত অভিযান।  শুক্রবার ১১টা ১০ মিনিটে ওই আস্তানায় ‘অপারেশন স্ট্রাইকআউট’ নামের অভিযান শুরু করে সোয়াটের সদস্যরা।

চট্টগ্রাম রেঞ্জের ডিআইজি মো. শফিকুল ইসলাম  অভিযান শুরুর কথা নিশ্চিত করেছেন।

এর আগে ডিসি প্রলয় কুমার জোয়ারদার সোয়াটের সদস্যদের নিয়ে জঙ্গি আস্তানার দিকে প্রবেশ করেন।

শুক্রবার সকালে ঘটনাস্থলে পৌঁছান সোয়াট ও সিটিটিসির সদস্যরা। সেখানে অ্যাম্বুলেন্স, ফায়ার সার্ভিসের গাড়ি মোতায়েন রাখা হয়েছে, রয়েছেন বোম্ব ডিসপোজাল ইউনিটের সদস্যরাও।

শহরের কোটবাড়ীর দক্ষিণ বাগমারা-সংলগ্ন গন্ধমতিতে আস্তানার আশপাশের এলাকায় সকাল সাতটা থেকে ১৪৪ ধারা জারি করা হয়েছে। আস্তানা থেকে আধা কিলোমিটার দূর পর্যন্ত সবার যাতায়াত বন্ধ করে দিয়েছে আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী। গণমাধ্যমকর্মীরাও এই নির্দিষ্ট দূরত্বে অবস্থান করছেন। বিশ্বরোড থেকে কোটবাড়ী সড়কে যাওয়ার পথও বন্ধ রয়েছে।

আস্তানার আশপাশের এলাকায় সকালে মাইকিং করা হয়। আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে সহায়তায় সবার প্রতি আহ্বান জানানো হয়। সবাইকে সতর্ক অবস্থানে থাকতে বলা হয়। আশপাশের এলাকায় গ্যাস ও বিদ্যুৎ-সংযোগ বন্ধ করে দেওয়া হয়েছে।

আজ শুক্রবার সকাল সাতটা থেকে পরবর্তী নির্দেশ না দেওয়া পর্যন্ত ১৪৪ ধারা বলবৎ থাকবে বলে জানিয়েছেন সদর দক্ষিণ উপজেলার নির্বাহী কর্মকর্তা রূপালী মণ্ডল।

(ঢাকাটাইমস/৩১মার্চ/প্রতিনিধি/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত