মেঘনায় ট্রলারডুবি: আরও পাঁচজনের মরদেহ উদ্ধার

প্রকাশ | ০২ এপ্রিল ২০১৭, ১৪:৫৩

নারায়ণগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস

নারায়ণগঞ্জের সোনারগাঁওয়ে মেঘনা নদীতে ট্রলার ডুবির ঘটনায় আরও পাঁচজনের মরদেহ উদ্ধার করা হয়েছে। এনিয়ে মৃতের সংখ্যা বেড়ে দাঁড়ালো ১৬ জনে। পুলিশের তালিকা অনুযায়ী এখনো নিখোঁজ রয়েছে একজন। তার খোঁজে নদীতে তল্লাশি চালানো হচ্ছে।

রবিবার দুপুরে চর কিশোরগঞ্জ এলাকায় মেঘনা নদী থেকে ঝালকাঠি জেলার কাঠালিয়া উপজেলার আওরাবুনিয়া এলাকার মোখঁলেছের ছেলে কামাল হোসেন, মেরুল বাড্ডা এলাকার সুধাংশু দাসের ছেলে দেবদাস, রামপুরা মেরুল বাড্ডা এলাকার রহমান মিয়ার ছেলে ইসমাইল মিয়া, একই এলাকার সিরাজ মিয়ার ছেলে ফারুক মিয়া এবং রামপুরা টিভি রোড এলাকার সফর আলীর ছেলে বাবুল হোসেনের মরদেহ উদ্ধার করা হয়।

সোনারগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মঞ্জুর কাদের ঢাকাটাইমসকে জানান, নদীতে মরদেহ ভেসে উঠলে পুলিশ ও ফায়ার সার্ভিস কর্মীরা মরদেহগুলো উদ্ধার করে। মরদেহগুলো স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। নিখোঁজের খোঁজে নদীতে তল্লাশি চালানো হচ্ছে।

গত বৃহস্পতিবার বিকালে রাধানীর রামপুরা থেকে ৮০ থেকে ৯০ জনের একটি দল ইঞ্জিনচালিত ট্রলারে করে চাঁদপুর জেলার মতলব থানার বেলতলী এলাকায় সোলেমান শাহ ওরফে লেংটার মেলায় যাওয়ার পথে সোনারগাঁওয়ের চর কিশোরগঞ্জ এলাকায় ট্রলারটি ডুবে যায়। এই ঘটনায় এ পর্যন্ত ১৬ জনের লাশ উদ্ধার করা হয়। নিখোঁজ রয়েছে এক জন।

(ঢাকাটাইমস/২এপ্রিল/প্রতিনিধি/জেডএ)