নূরু হত্যার প্রতিবাদে ছাত্রদলের বিক্ষোভ,আটক ৫

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০২ এপ্রিল ২০১৭, ১৫:২০

ছাত্রদল কেন্দ্রীয় সহ-সাধারণ সম্পাদক নূরুল আলম নূরুকে ‘ক্রসফায়ারে’ হত্যাকারীদের বিচার দাবিতে রাজধানীর নয়াপল্টনের বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ের সামনের রাস্তায় বিক্ষোভ মিছিল করে সংগঠনটির কেন্দ্রীয় কমিটি। কেন্দ্রীয় সভাপতি রাজিব আহসানের নেতৃত্বে মিছিল শুরু হওয়ার পর পুলিশি বাধায় তা পণ্ড হয়ে যায়।

এসময় বেশ কয়েকটি গাড়ি ভাঙচুরের ঘটনা ঘটে। পরে পাঁচজনকে পল্টন থানা পুলিশ আটক করেছে বলে দাবি করা হয়েছে।তবে আটক ব্যক্তিদের নাম পদবি বলতে পারেননি ছাত্রদলের কেন্দ্রীয় দপ্তর সম্পাদক আব্দুস সাত্তার পাটওয়ারী।

তবে আটক ব্যক্তিদের মধ্যে গেন্ডারিয়ার থানা ছাত্রদলের যুগ্ম সাধারণ সম্পাদক আল আমিন, ছাত্রদল নেতা মাহির নাম জানা গেছে। তবে বাকিদের নাম জানা যায়নি।

পুলিশের পক্ষ থেকে দাবি করা হয়েছে,মিছিলে বাধা দেয়া হলে ছাত্রদল কর্মীরা তাদের গাড়ি ভাঙচুর করে।

অভিযোগের বিষয় জানতে চাইলে ছাত্রদলের কেন্দ্রীয় সভাপতি রাজিব আহসান ঢাকাটাইমসকে বলেন, আমরা কেন পুলিশের গাড়ি ভাঙতে যাবে। পুলিশ উল্টো পেছন থেকে অতর্কিত আমাদের মিছিলে হামলা করেছে।

তিনি বলেন, একজন ছাত্রদল নেতাকে হত্যা করা হলো, এর প্রতিবাদে একটা মিছিলও করা যাবে না? যদি এমনই হয় তাহলে সরকার ও পুলিশ বলে দিলেই পারে এ দেশে স্বাভাবিক রাজনৈতিক কর্মসূচি পালন করা যাবে না।

তবে পল্টন থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা রফিকুল ইসলাম ঢাকাটাইমসকে জানিয়েছেন, দুজনকে আটক করা হয়েছে।

(ঢাকাটাইমস/২এপ্রিল/বিইউ/জেডএ

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

রাজনীতি এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :