ভাণ্ডারিয়ায় মোটরসাইকেলের ধাক্কায় প্রসূতির মৃত্যু

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ০২ এপ্রিল ২০১৭, ২১:২৪ | প্রকাশিত : ০২ এপ্রিল ২০১৭, ২১:২০

পিরোজপুরের ভাণ্ডারিয়া-পিরোজপুর মহা সড়কের চিগুড়িয়া বাজার এলাকায় মোটরসাইকেলের ধাক্কায় জেসমিন আক্তার (৩৫) নামের এক প্রসূতির মৃত্যু হয়েছে বলে খবর পাওয়া গেছে। এ ঘটনায় মোটরসাইকেল চালককে আটক করেছে পুলিশ।

রবিবার বিকালে বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নিহত গৃহবধূ জেসমিন ভাণ্ডারিয়া বন্দর মাছ ব্যবসায়ী সোহরাব হোসেনের স্ত্রী।

জানা গেছে, জেসমিন রোববার দুপুরে উপজেলার ২নম্বর নদমূলা শিয়ালকাঠী ইউনিয়নের চিংগুড়িয়া গ্রামের নিজ বাড়ি থেকে স্থানীয় চিংগুড়িয়া বাজারে আসছিলেন। রাস্তা পারাপারের সময় একটি দ্রুতগামী মোটরসাইকেল তাকে ধাক্কা দিলে পড়ে গিয়ে মাথায় আঘাত প্রাপ্ত হন তিনি। আহত গৃহবধূকে উদ্ধার করে প্রথমে ভাণ্ডারিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও পরে উন্নত চিকিৎসার জন্য বরিশাল শের-ই-বাংলা মেডিকেল কলেজ (শেবাচিম) হাসপাতালে নিয়ে ভর্তি করা হলে চিকিৎসাধীন অবস্থায় বিকেলে গৃহবধুর মৃত্যু হয়।

দুর্ঘটনাকালে মো. জুয়েল নামের মোটরসাইকেল চালকও আহত হয়ে ভাণ্ডারিয়া হাসপাতালে ভর্তি হলে পুলিশ তাকে আটক করে। চালক জুয়েল রাজপাশা গ্রামের মজিবুর রহমানের ছেলে বলে জানা গেছে।

থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুজ্জামান তালুকদার মোটরসাইকেল চালককে আটকের বিষয়টি নিশ্চিত করে বলেন, দুর্ঘটনায় আহত গৃহবধূর মৃত্যু হওয়ায় চালকের বিরুদ্ধে মামলা হবে।

(ঢাকাটাইমস/০২এপ্রিল/প্রতিনিধি/ ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :