টরন্টোয় বাংলাদেশি সুপারস্টারদের মেলা আগামী মাসে

ঢাকাটাইমস ডেস্ক
 | প্রকাশিত : ০৩ এপ্রিল ২০১৭, ১৮:০২

টানা দুই বছরের অভাবনীয় সাফল্য আর উপচেপড়া দর্শকের উপস্থিতির পর আগামী ১৩ ও ১৪ মে টরন্টো প্যাভিলিয়নে আয়োজন করা হয়েছে তৃতীয় বাংলাদেশ ফেস্টিভ্যাল। এই আয়োজনকে ঘিরে টরন্টোর বাংলাদেশি কমিউনিটিতে ব্যাপক প্রাণচাঞ্চল্য লক্ষ্য করা যাচ্ছে।

টানা দুই দিনের এই আয়োজনে মঞ্চ মাতাবেন বাংলা সঙ্গীতজগতের জীবন্ত কিংবদন্তি সাবিনা ইয়াসমীন ও সৈয়দ আব্দুল হাদী। আরও থাকছেন টিভি জগতের সুপারস্টার মোশাররফ করিম, আনিসুর রহমান মিলন, মৌসুমী হামিদ, আরফান আহমেদ, রোবেনা রেজা জুঁই এবং লুৎফর রহমান জর্জ।

বাংলাদেশ ফেস্টিভ্যালের কনভেনর শহিদুল ইসলাম মিন্টু জানিয়েছেন, শনিবার পারফর্ম করবেন সাবিনা ইয়াসমীন এবং টিভি তারকারা। আর রবিবার মঞ্চ মাতাবনে সৈয়দ আব্দুল হাদী ও মোশাররফ করিমসহ আরও অনেকে।

বাংলাদেশ ফেস্টিভ্যালের উদ্বোধনী পর্বে বাঁশি’তে সুরের ঝংকার তুলবেন ওস্তাদ দীপঙ্কর গাঙ্গুলী। উপস্থিত থাকবেন মিস সাউথ এশিয়া কানাডা ২০১৬ বিজয়ী শর্মিনী রায়। প্রতিবারের মতো এবারও কানাডার মূল ধারার রাজনীতিকরা উপস্থিত থাকবেন এই আয়োজনে।

ফেস্টিভ্যালের চিফ কনভেনর আব্দুল হালিম মিয়া জানিয়েছেন, বাংলাদশে এবং কানাডার কৃষ্টি ও সংস্কৃতির মধ্যে একটা সেতুবন্ধ তৈরি করার জন্য আমরা কাজ করে যাচ্ছি। প্রতিবারের আয়োজনের হাজার মানুষের ঢল আমাদের সেই চেষ্টার ফসল।

বাংলাদেশ ফেস্টিভ্যালকে সফল করে তোলার জন্য ইতিমধ্যেই ৭১ সদস্যের প্রস্তুতি কমিটি গঠন করা হয়েছে। পাশাপাশি অর্ধশতাধিক ভলান্টিয়ার কাজ করবেন পুরো আয়োজনে। বাংলাদেশের বেশ কয়েকটি স্বনামখ্যাত শিল্প প্রতিষ্ঠান এবং ব্যাংক যুক্ত হচ্ছেন এই আয়োজনের সঙ্গে। টরন্টোর স্থানীয় গুণী শিল্পীরাও একই মঞ্চে পারফর্ম করবেন। এই আয়োজন সংক্রান্ত যেকোনো যোগাযোগ: ৪১৬-২৬২-৯৬৪২। ইমেইল: [email protected]

(ঢাকাটাইমস/০৩এপ্রিল/জেবি)

সংবাদটি শেয়ার করুন

প্রবাসের খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :