মাগুরায় এইচএসসি ও এসএসসি পরীক্ষার্থীর আত্মহত্যা

মাগুরা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৩ এপ্রিল ২০১৭, ১৮:২৭
প্রতীকী ছবি

মাগুরায় এক কলেজছাত্রী এবং এক স্কুলছাত্রী আত্মহত্যা করেছে। সোমবার দুপুরে তারা আত্মহত্যা করে। তাদের একজন পরীক্ষা খারাপ হওয়ায় এবং অপরজন পরিবারের সঙ্গে অভিমান করে এই আত্মহত্যা করে বলে জানা গেছে।

প্রতিবেশী তরুণ কুমার নিহতের পারিবারের বরাত দিয়ে জানান, মাগুরা সরকারি হোসেন শহীদ সোহরাওয়ার্দী কলেজের বাণিজ্য বিভাগের ছাত্রী সুইটি রবিবার অনুষ্ঠিত এইচএসসি পরীক্ষায় অংশ নিচ্ছিল। প্রথম দিনে বাংলা প্রথমপত্রের পরীক্ষা কিছুটা খারাপ হওয়ায় সে মানসিকভাবে ভেঙে পড়ে। যার এক পর্যায়ে সোমবার দুপুর দেড়টার দিকে নিজের শোবার ঘরের দরজা আটকে টিনে ঘরের আড়ার সাথে গলায় ওড়না পেচিয়ে আত্মহত্যা করে। পরে পরিবারের সদস্যরা টের পেয়ে দরজা ভেঙে তার লাশ উদ্ধার করে। সুইটি নান্দুয়ালী এলাকার ব্যবসায়ী বিশ্বজিৎ দত্তের একমাত্র মেয়ে।

অন্যদিকে প্রায় একই সময়ে শহরের হাসপাতাল পাড়ায় বাবা-মায়ের উপর অভিমান করে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে শহরের দুধমল্লিক বালিকা বিদ্যালয় থেকে এ বছর এসএসসি পরীক্ষায় অংশ নেওয়া কলি (১৬)।

কলির বাবা ইকবাল হোসেন জানান, লেখাপড়া নিয়ে মায়ের প্রতি অভিমান করে তার মেয়ে ঘরে আড়ার সাথে গলায় ফাঁস নিয়ে আত্মহত্যা করেছে।

অতিরিক্ত পুলিশ সুপার তারিকুল ইসলাম জানান, উভয়ের মা-বাবা জানিয়েছেন লেখাপড়ার ঘটনা নিয়ে তাদের কন্যারা আত্মহত্যা করেছে। যে কারণে দুটি ঘটনায় সদর থানায় সাধারণ ডায়েরি করা হযেছে। তবে দু’টি আত্মহত্যার ঘটনা পুরিশ তদন্ত করে দেখছে।

(ঢাকাটাইমস/০৩এপ্রিল/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :