২৬ জেলা রেজিস্ট্রারকে বদলি-পদায়ন

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ০৩ এপ্রিল ২০১৭, ১৯:০৬ | প্রকাশিত : ০৩ এপ্রিল ২০১৭, ১৮:৩৬

আইন, বিচার ও সংসদ বিষয়ক মন্ত্রণালয় একযোগে ২৬ জেলার রেজিস্ট্রারকে বদলি ও পদায়ন করেছে। তাদের মধ্যে ১৬ জেলা রেজিস্ট্রারকে বর্তমান কর্মস্থল থেকে অন্য জেলায় এবং ১০ জন পদোন্নতিপ্রাপ্ত জেলা রেজিস্ট্রারকে বিভিন্ন জেলায় পদায়ন করা হয়েছে।

সোমবার মন্ত্রণালয়ের আইন ও বিচার বিভাগ থেকে তাদের বদলি ও পদায়নের প্রজ্ঞাপন জারি করা হয়।

বদলির আদেশপ্রাপ্ত জেলা রেজিস্ট্রারদের মধ্যে আলী আহম্মদকে চট্টগ্রাম থেকে সিলেটে; নাজমা ইয়াসমিনকে মাদারীপুর থেকে চট্টগ্রামে, আব্দুল লতিফকে যশোর থেকে নেত্রকোনায়, মো. আব্দুল মান্নানকে শেরপুর থেকে মাদারীপুরে, মো. আশরাফুজ্জামানকে কক্সবাজার থেকে নোয়াখালীতে, সৈয়দ মুজিবুর রহমানকে নোয়াখালী থেকে নওগাঁয়, মো. মকবুল হোসেনকে বরগুনা থেকে ফরিদপুরে বদলি করা হয়েছে।

এছাড়া মীর মাহবুব মেহেদীকে রাজশাহী থেকে শরিয়তপুরে, আবুল কালাম আজাদকে চুয়াডাঙ্গা থেকে রাজশাহীতে, নৃপেন্দ্র নাথ সিকদারকে বরিশাল থেকে যশোরে, মো. মতিয়ার রহমানকে জয়পুরহাট থেকে মৌলভীবাজারে, মো. মনিরুল হক প্রধানকে বাগেরহাট থেকে কুষ্টিয়ায়, মো. মাহফুজুর রহমান খানকে ব্রাহ্মণবাড়িয়া থেকে কুমিল্লায়, বীর জ্যোতি চাকমাকে ঝিনাইদহ থেকে খুলনায়, আব্দুল সালাম আদাজকে ফেনী থেকে টাঙ্গাইলে এবং শেখ মো. আনোয়ারুল হককে সুনামগঞ্জ থেকে ব্রাহ্মণবাড়িয়ায় বদলি করা হয়েছে।

পদোন্নতিপ্রাপ্ত জেলা রেজিস্ট্রারের মধ্যে মো. তাজিবার রহমানকে জয়পুরহাটে, খন্দকার জামিলুর রহমানকে চুয়াডাঙ্গায়, মো. ফজলার রহমানকে বাগেরহাট, আব্দুল মালেককে ঝিনাইদহে,  গোলাম ফারুককে বরগুনায়, আনন্দ কুমার রায়কে ফেনীতে, মো. সেলিম উদ্দিন তালুকদারকে শেরপুরে, এ কে এম রায়হান মন্ডলকে কক্সবাজারে, সাইফুল ইসলামকে সুনামগঞ্জে এবং খন্দকার ফজলুর রহমানকে নরসিংদীতে জেলা রেজিস্ট্রার হিসেদে পদায়ন করা হয়েছে।

বদলির আদেশপ্রাপ্ত জেলা রেজিস্ট্রারগণ দুই বছর বা তার অধিক সময় একই কর্মস্থলে চাকরি করায় তাদের বদলি করা  হয়েছে। এক্ষেত্রে দৈবচয়নের মাধ্যমে তাদের কর্মস্থল নির্ধারণ করা হয়। সদ্য পদোন্নতিপ্রাপ্ত জেলা রেজিস্ট্রারগণের ক্ষেত্রেও একই পদ্ধতি প্রয়োগ করা হয়।

ঢাকাটাইমস/৩এপ্রিল/এমএম/এমআর

সংবাদটি শেয়ার করুন

প্রশাসন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত