ঢাকা জেলা প্রশাসক কার্যালয়ে ছয় পদে চাকরি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ এপ্রিল ২০১৭, ১০:৫৫

ঢাকা জেলা প্রশাসকের কার্যালয়ের অধীন উপজেলা নির্বাহী কর্মকর্তার কার্যালয়ে জনবল নিয়োগ দেয়া হবে। সম্প্রতি প্রকাশিত বিজ্ঞপ্তি অনুযায়ী ছয় পদে ৩০ জনকে অস্থায়ীভাবে নিয়োগ দেয়া হবে। এই পদে শুধু ঢাকা জেলার বাসিন্দারা আবেদন করতে পারবেন। আবেদন করা এপ্রিল মাস পুরোটা জুড়েই।

বিজ্ঞপ্তি অনুযায়ী সাঁটলিপিকার-কাম-কম্পিউটার অপারেটর পদে পাঁচজন, সাঁট-মুদ্রাক্ষরিক কাম-কম্পিউটার অপারেটর তিনজন, লাইব্রেরি সহকারী একজন, অফিস সহকারী কাম-কম্পিউটার মুদ্রাক্ষরিক পদে ১৪ জন, অ্যাকাউন্টেন্ট ক্লার্ক তিনজন এবং সার্টিফিকেট সহকারী পদে চারজনসহ মোট ৩০ জনকে এই নিয়োগ দেয়া হবে।

প্রত্যেকটি পদেই উচ্চ মাধ্যমিক পাস প্রার্থীরা আবেদন করতে পারবেন। এ ছাড়া বিজ্ঞপ্তি অনুযায়ী কম্পিউটার চালনায় পারদর্শিতার পাশাপাশি টাইপিংয়ে গতিসম্পন্ন হতে হবে।

আগামী ৩০ এপ্রিল, ২০১৭ অনুযায়ী আবেদনকারীর বয়স হতে হবে ১৮ থেকে ৩০ বছরের মধ্যে। তবে মুক্তিযোদ্ধার সন্তানদের ক্ষেত্রে বয়স সর্বোচ্চ ৩২ বছর পর্যন্ত শিথিলযোগ্য।

নিয়োগপ্রাপ্তদের পদ অনুযায়ী প্রতিমাসে নয় হাজার ৩০০ টাকা থেকে ২৬ হাজার ৫৯০ টাকা পর্যন্ত বেতন দেয়া হবে।

আবেদনের জন্য জনপ্রশাসন কর্তৃক নির্ধারিত ফরমটি পাওয়া যাবে ঢাকা জেলার ওয়েবসাইটে (www.dhaka.gov.bd) এবং এই কার্যালয়ের সংস্থাপন শাখায়। ফরমটি প্রার্থীর নিজ হাতে পূরণ করতে হবে। আবেদনের সঙ্গে বিজ্ঞপ্তিতে উল্লিখিত প্রয়োজনীয় কাগজপত্র সংযুক্ত করতে হবে। শুধু ডাকযোগে আবেদন করতে হবে। আগামী ৩০ এপ্রিল, ২০১৭ পর্যন্ত অফিস চলাকালীন ‘জেলা প্রশাসক, ঢাকা’ বরাবর আবেদন পাঠাতে হবে।

(ঢাকাটাইমস/০৪এপ্রিল/জেবি)

সংবাদটি শেয়ার করুন

চাকরির খবর বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত