তালতলী উপজেলায় ইউপি নির্বাচন: হুমকির অভিযোগ বিএনপির

বরগুনা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ এপ্রিল ২০১৭, ১৪:৩৮

বরগুনার তালতলীর উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে সরকার দলীয় প্রার্থী ও কর্মীদের বিরুদ্ধে নানা অভিযোগে সংবাদ সম্মেলন করেছে পাঁচটি ইউনিয়নের বিএনপি প্রার্থীরা। মঙ্গলবার দুপুরে বরগুনা প্রেসক্লাবে এ সংবাদ সম্মেলন করেন তারা।

সংবাদ সম্মেলনে বিএনপি প্রার্থীদের পক্ষে লিখিত বক্তব্য পাঠ করেন, জেলা বিএনপির সহ-সভাপিত আ. মজিদ। তিনি বলেন, প্রতীক বরাদ্দের পর থেকেই আওয়ামী লীগ প্রার্থীরা বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী ও তাদের কর্মীদের মারধর ও ভয়ভীতি প্রদানসহ রাতের আধারে দলের ব্যানার ও পোস্টার ছিঁড়ে ফেলছে।

এছাড়াও নির্বাচন থেকে বিএনপি প্রার্থীদের সরে দাঁড়ানোর জন্য নানাভাবে হুমকি দিচ্ছে। আর প্রশাসনের কাছে এবিষয়ে সহযোগিতা কামনা করেও কোন প্রতিকার মিলছে না বলেও অভিযোগ করেন তিনি।

এসময় তিনি তালতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা কমলেশ চন্দ্র হালদারকে প্রত্যাহারের পাশাপাশি তালতলীতে নির্বাচনী পরিবেশ বজায় রাখার জন্য একজন নির্বাহী ম্যাজিস্ট্রেট নিয়োগের দাবি জানান।

সংবাদ সম্মেলনে ছিলেন- তালতলীর বড়বগী ইউনিয়ন পরিষদের বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী মো. শহিদুল হক, পচাকোড়ালিয়া ইউনিয়ন পরিষদের বিএনপি প্রার্থী মো. নান্নু খান, কড়াইবাড়িয়া ইউনিয়ন পরিষদের বিএনপি মাওলানা মানসুর আলম, নিশানবাড়িয়া ইউনিয়ন পরিষদের বিএনপি প্রার্থী মো. শাহ আলম মাস্টার প্রমুখ।

(ঢাকাটাইমস/৪এপ্রিল/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :