পিরোজপুরে ৫ মাদক বিক্রেতা গ্রেপ্তার

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৪ এপ্রিল ২০১৭, ২৩:০৭

পিরোজপুরের ইন্দুরকানিতে র‌্যাব-পুলিশের পৃথক অভিযানে ৫ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করা হয়েছে। র‌্যাব ৮ সোমবার রাতে দুইজনকে, থানা পুলিশ একই দিন রাতে ও মঙ্গলবার সকালে অপর ৩ জনকে গ্রেপ্তার করে।

র‌্যাব ৮’র সংবাদ বিজ্ঞপ্তিতে জানা গেছে, সোমবার রাতে উপজেলার চরনী পত্তাশী এলাকা থেকে মো. নজির শেখ ও মো. রানা শেখ নামে দুজনকে মাদকসহ গ্রেপ্তার করেছে র‌্যাব।

এদিকে, ইন্দুরকানী থানা পুলিশ সোমবার রাতে বালিপাড়া গ্রামের শহিদুল ইসলামকে ৫০ গ্রাম গাঁজাসহ, দক্ষিণ কালাইয়া গ্রামের সুমনকে ১ পুড়িয়া গাঁজা ও মঙ্গলবার সকালে শেউথিবাড়ী গ্রামের আল আমিনকে ২০ পিস ইয়াবা ও ৫০ গ্রাম গাঁজাসহ ঘোষেরহাট এলাকা থেকে গ্রেপ্তার করেছে।

ইন্দুরকানী থানার ওসি বিষয়টি নিশ্চিত করেছেন।

অপরদিকে, র‌্যাব সূত্রে জানা গেছে, র‌্যাব- ৮ এর একটি দল রাত ৮টা ৫ মিনিটের সময় ইন্দুরকানী থানা এলাকার পত্তাশী বাজারে অবস্থানকালে গোপন সংবাদে চরণী পত্তাশী এলাকার ১৭ নম্বর পত্তাশী বোর্ড সরকারী প্রাথমিক বিদ্যালয় সংলগ্ন মাঠে মাদক জাতীয় দ্রব্য ক্রয়-বিক্রয় হচ্ছে। পরে র‌্যাবের অভিযানিক দলটি সাড়ে ৮টার দিকে ঘটনাস্থলে (মাঠের পূর্বপাশে) উপস্থিত হলে র‌্যাবের উপস্থিতি টের পেয়ে মাদক কারবারিরা পালানোর চেষ্টা করলে ২ জনকে আটক করতে সক্ষম হয়।

এসময় আটক নজির শেখের কাছ থেকে ১০৫ পিস ইয়াবা ট্যাবলেট ও রানা শেখের সাথে থাকা দুটি ব্যাগ থেকে সাড়ে ৩ কেজি গাঁজা উদ্ধার করা হয়।

গ্রেপ্তাররা দেশের বিভিন্ন এলাকা হতে গাঁজা ও ইয়াবা ট্যাবলেট সংগ্রহ করে পিরোজপুর জেলার ইন্দুরকানি থানাসহ বিভিন্ন থানা এলাকায় পাইকারি ও খুচরা মূল্যে বিক্রয় করে আসছেন বলে স্বীকার করেছে। এই ব্যাপারে র‌্যাব-৮, ডিএডি মো. মামুনুর রশিদ খান বাদী হয়ে ইন্দুরকানি থানায় মামলা করেন।

র‌্যাবের হাতে গ্রেপ্তার মো. নজির শেখ বাগেরহাট জেলার মোড়েলগঞ্জ থানার গোয়াবাড়িয়া গ্রামের মৃত আলী আহমেদ শেখের ছেলে ও রানা শেখ একই উপজেলার কালকেবাড়ী গ্রামের মো. করিম শেখের ছেলে বলে জানিয়েছে।

ইন্দুরকানী থানার ওসি মো. নাসির উদ্দিন মঙ্গলবার বিকালে ঢাকাটাইমসকে জানান, র‌্যাবের গ্রেপ্তার দুই মাদক ব্যাবসায়ীকে জিজ্ঞাসাবাদ শেষে অভিযান চালিয়ে ওই ৩জনকে গ্রেপ্তার করা হয়। গ্রেপ্তার সুমন কুমারকে মোবাইল কোর্টের মাধ্যমে ২ হাজার টাকা অর্থদণ্ড দেয়া হয়। কোর্ট পরিচালনা করেন নির্বাহী ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী অফিসার নুরুল হুদা।

গ্রেপ্তার অপর আসামিদের এ রিপোর্ট লেখা পর্যন্ত পিরোজপুর জেলহাজতে প্রেরণের প্রস্তুতি চলছে বলে জানান ওসি নাসির উদ্দিন।

(ঢাকাটাইমস/৪এপ্রিল/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :