পাকুন্দিয়ায় চরফরাদি ইউনিয়ন যুবলীগ কমিটি

পাকুন্দিয়া (কিশোরগঞ্জ) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ এপ্রিল ২০১৭, ১৮:১৫

কিশোরগঞ্জের পাকুন্দিয়া উপজেলার চরফরাদি ইউয়িন আওয়ামী যুবলীগের ৬১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়েছে। মঙ্গলবার রাতে উপজেলা আওয়ামী যুবলীগের আহ্বায়ক সাবেক ভিপি মো. হেলাল উদ্দিন ও যুগ্ম-আহ্বায়ক একরাম হোসেন টিপুর যৌথ স্বাক্ষরে এ  কমিটি অনুমোদন লাভ করে।

এতে মো. আবদুল্লাহকে সভাপতি, মো. সোহেলকে সাধারণ সম্পাদক ও মো. হানিফ মিয়াকে সাংগঠনিক সম্পাদক করে ৬১ সদস্যবিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটি গঠন করা হয়।

কমিটিতে অন্যরা হচ্ছেন- সিনিয়র সহসভাপতি আজিজুল হাকিম সুমন, সহসভাপতি রফিকুল ইসলাম, মোনায়েম, নজরুল ইসলাম মেম্বার, মো. শাহজাহান, মাসুদ মিয়া ও খোকন মিয়া, যুগ্ম-সাধারণ সম্পাদক আরিফ মিয়া, বোরহান উদ্দিন, আইয়ুব নবী, সহ-সাংগঠনিক আসাদুজ্জামান আসাদ, রুবেল মিয়া, প্রচার ও প্রকাশনা সম্পাদক দিদারুল ইসলাম রাজীব, দপ্তর সম্পাদক মুকলেছুর রহমান, অর্থ সম্পাদক আমিনুল হক, ত্রাণ ও পুনর্বাসন সম্পাদক রানা মিয়া, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক কাইয়ুম মিয়া, সাংস্কৃতিক সম্পাদক বিল্লাল মিয়া, ক্রীড়া বিষয়ক সম্পাদক লিটন মিয়া, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক রবিউল্লাহ, কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ফরিদ মিয়া, ধর্মবিষয়ক সম্পাদক রমজান মিয়া, মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক জীবন মিয়া, মহিলা বিষয়ক সম্পাদক ছফুরা বেগম, উপপ্রচার সম্পাদক ইছাম উদ্দিন শেখ, উপপ্রচার ও প্রকাশনা সম্পাদক সোহানুর রহমান সোহেল ও উপদপ্তর সম্পাদক সাহেদ মিয়া।

এর আগে গত ১৬ মার্চ চরফরাদি ইউনিয়নের ঝাউগারচর সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠ প্রাঙ্গণে ইউয়িন যুবলীগের সম্মেলন অনুষ্ঠিত হয়।

(ঢাকাটাইমস/৫এপ্রিল/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত