নাজিরপুরে এমপির বিরুদ্ধে অভিযোগ আ.লীগ চেয়ারম্যান প্রার্থীর

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৫ এপ্রিল ২০১৭, ২২:৩৮

পিরোজপুরের নাজিরপুর উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনের উপনির্বাচনে ৮নং শ্রীরামকাঠী ইউনিয়নের আওয়ামী লীগের মনোনীত চেয়ারম্যান প্রার্থী উত্তম কুমার মৈত্র বুধবার দুপুরে পিরোজপুর প্রেসক্লাবে প্রতিদ্বন্দ্বী প্রার্থীর বিরুদ্ধে অভিযোগ তুলেছেন। সেই সাথে স্থানীয় সংসদ সদস্যের প্রতিদ্বন্দ্বী প্রার্থীর পক্ষালম্বন, প্রভাব বিস্তার, দলীয় ক্যাডারদের নানামুখী কার্যকলাপ, বহিরাগত সন্ত্রাসীদের অপতৎপরতা ও নিরাপত্তাহীনতার বিষয়েও অভিযোগ তুলেন তিনি।

আওয়ামী লীগ দলীয় চেয়ারম্যান প্রার্থী উত্তম কুমার মৈত্র অভিযোগ করে বলেন, পিরোজপুর-১ আসনের সংসদ সদস্য একেএমএ আউয়াল স্থানীয় দলীয় মতামতকে উপেক্ষা করে গোপনে নাজিরপুর উপজেলার ৮নং শ্রীরামকাঠী ইউনিয়নের প্রয়াত চেয়ারম্যান ও আওয়ামী লীগের ইউনিয়ন সভাপতি মালেক বেপারীর ছেলে মো. মিজানুর রহমান রিপনকে চ্যালেঞ্জ হিসেবে দাঁড় করিয়েছেন প্রতিদ্বন্দ্বী প্রার্থী করে।

লিখিত অভিযোগে উত্তম কুমার মৈত্র আরও জানান, নির্বাচনী এলাকায় দুর্ধর্ষ ডাকাত আব্দুল হক, টপটেরর নিজাম সরদার, মনির সিকদার ও চিহ্নিত সন্ত্রাসী সাইফুল বেপারীসহ বহিরাগত সন্ত্রাসীদের আনাগোনা ও অবৈধ অস্ত্রের মহড়া বৃদ্ধি পেয়েছে। এ কারণে হিন্দু অধ্যুষিত এলাকার ভোটারদের মধ্যে ভীতিকর পরিস্থিতির সৃষ্টি হয়েছে।

এসময় তিনি তার নির্বাচনী ইউনিয়নের ৪,৫,ও ৬ নম্বর ওয়ার্ডকে অধিকতর ঝুঁকিপূর্ণ এবং নির্বাচনে বিজিবি, র‌্যাবসহ আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর সদস্যদের মাঠে থাকার জন্য অনুরোধ জানান।

সংবাদ সম্মেলনে আওয়ামী লীগ প্রার্থীর স্ত্রী রেবা রানী হালদার ও থানা আওয়ামী লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক নিত্যনন্দন হালদারসহ কর্মী সমর্থকরা উপস্থিত ছিলেন।

প্রসঙ্গত, আগামী ১৬ এপ্রিল নাজিরপুর উপজেলার ৩নং দেউলবাড়ী দোবরা, ৮নং শ্রীরামকাঠী ও ৯নং কলারদোয়ানিয়া এই তিনটি ইউনিয়নে উপ-নির্বাচন অনুষ্ঠিত হবে।

(ঢাকাটাইমস/০৫এপ্রিল/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :