ঘাটাইলে নির্বাহী প্রকৌশলীকে পেটাল ছাত্রলীগের নেতাকর্মীরা

রেজাউল করিম খান রাজু, ঘাটাইল (টাঙ্গাইল) প্রতিনিধি
 | প্রকাশিত : ০৫ এপ্রিল ২০১৭, ২৩:৩৬

বাংলাদেশ বিদুৎ উন্নয়ন বোর্ডের টাঙ্গাইল জেলার ঘাটাইল অঞ্চলের নির্বাহী প্রকৌশলী সুরেশ চন্দ্র পালকে পিটিয়ে আহত করেছেন ছাত্রলীগের নেতাকর্মীরা।

বুধবার সকালে নির্বাহী প্রকৌশলীর নিজ কার্যালয়ে এ ঘটনা ঘটে।

এ ঘটনায় নির্বাহী প্রকৌশলী নিজে বাদী হয়ে জিবিজি বিশ্ববিদ্যালয় কলেজের জিএস রবিউল ইসলাম তমালসহ সাত-আটজনকে আসামি করে মামলা করেছেন।

স্থানীয় সূত্র ও মামলার অভিযোগ থেকে জানা যায়, পৌরসভায় টাঙ্গাইল-ময়মনসিংহ মহাসড়কের পাশে ড্রেন নির্মাণকাজ চলছে। সে কারণে ঘাটাইল সদর জামে মসজিদের কাছে বিদ্যুতের একটি খুঁটি সরানো নিয়ে ঘাটাইল পৌরসভার মেয়র শহিদুজ্জামান খানের সঙ্গে নির্বাহী প্রকৌশলীর কথা-কাটাকাটি হয়।

এর জের ধরে বুধবার সকালে ঘাটাইল জিবিজি বিশ্ববিদ্যালয় কলেজের জিএস ছাত্রলীগ নেতা রবিউল আলম তমালের নেতৃত্বে সাত-আটজন নির্বাহী প্রকৌশলীর কার্যালয়ে যান। তারা তাকে অকথ্য ভাষায় গালিগালাজ করেন। একপর্যায়ে তারা নির্বাহী প্রকৌশলীকে কিল-ঘুষি ও লাথি মারতে থাকে এবং টেনেহিঁচড়ে তিন তলা থেকে নিচে নামিয়ে আনে। এ সময় তার পরনের শার্ট ছিঁড়ে যায়, আহত হন তিনি।

নির্বাহী প্রকৌশলী সুরেশ চন্দ্র পাল তাকে মারপিটের অভিযোগ করে বলেন, তারা ইতিপূর্বে তার কাছে চাঁদা দাবি করে আসছিল। চাঁদা না দেয়ায় মেয়রের সঙ্গে তার কথা-কাটাকাটির বিষয়টি পুঁজি করে তারা এ ঘটনা ঘটিয়েছে।

উপজেলা নির্বাহী কর্মকর্তা আবুল কাশেম মোহাম্মদ শাহীন জানান, ঘটনার পরপর তিনি ঘটনাস্থলে গিয়েছিলেন। তারা অফিসার্স ক্লাবের পক্ষ থেকে এ ঘটনার নিন্দা জানান।

জিবিজি বিশ্ববিদ্যালয় কলেজের জিএস রবিউল ইসলাম তমাল জানান, নির্বাহী প্রকৌশলী উপজেলা আওয়ামী লীগের আহবায়ক শহিদুল ইসলাম লেবু ও পৌরসভার মেয়র শহিদুজ্জামান খানের নির্দেশনা না মানায় একটি অপ্রীতিকর ঘটনা ঘটেছে।

থানায় ভারপ্রাপ্ত কর্মকর্তা মোহাম্মদ কামাল হোসেন বলেন, এ ব্যাপারে নির্বাহী প্রকৌশলী মামলা করেছেন। দ্রুতই আসামিদের আইনের আওতায় আনা হবে।

উপজেলা চেয়ারম্যান নজরুল ইসলাম খান সামু বলেন, ছাত্রলীগ নামধারী একদল সন্ত্রাসী এ ঘটনা ঘটিয়েছে যা মোটেই কাম্য নয়।

(ঢাকাটাইমস/৫এপ্রিল/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :