চিরিরবন্দরে শিশুকে বলাৎকার

চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৬ এপ্রিল ২০১৭, ২০:৫৮

দিনাজপুর চিরিরবন্দরে সরকারি প্রাথমিক বিদ্যালয়ে চতুর্থ শ্রেণির ছাত্রকে বলাৎকারের অভিযোগ উঠেছে একই গ্রামের এক যুবকের বিরুদ্ধে। উপজেলার সাইতাড়া ইউনিয়নের একটি গ্রামে এই ঘটনা ঘটে। এই ঘটনায় অভিযুক্তের বিরুদ্ধে কোনো আইনি ব্যবস্থা না নিয়ে মীমাংসার চেষ্টা করছেন স্থানীয় ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান।

স্থানীয়রা জানায়, ভুক্তভোগী শিশুটি তার দুর্ভোগের কথা জানিয়েছেন স্বজনদেরকে। সে জানায় দেবেস চন্দ্র রায় নামে এক যুবক মঙ্গলবার তাকে সেচঘরে ডেকে নেয়। সেখানেই তাকে বলাৎকার করা হয়। এ সময় তার চিৎকারে প্রতিবেশী মালতি রানী ছুটে আসলে দেবেস চন্দ্র পালিয়ে যান। এলাকাবাসী জানায়, দেবেসের বিরুদ্ধে এর আগেও বিভিন্ন শিশুকে বলাৎকারের চেষ্টার অভিযোগ আছে।

ঘটনাটি এলাকায় জানাজনি হলে বিষয়টি নিয়ে বাড়াবাড়ি না করতে শিশুটির পরিবারকে হুমকি দেয়ার অভিযোগ উঠেছে দেবেসের বিরুদ্ধে। বৃহস্পতিবার সকালেও স্কুল যাওয়ার পথে জয়কে দেবেসের পরিবারের লোকজনকে আটক করে হুমকি দেয়া হয় বলে তারা অভিযোগ করেছেন।

শিশুটি যে স্কুলে পড়ে, তার প্রধান শিক্ষক ঢাকাটাইমসকে বলেন, ‘আমি ঘটনাটি শুনেছি এবং শিশুটিকে দেখতে তার বাড়ি গেয়েছি।’

ওই ওয়ার্ডের ইউপি সদস্য ইন্দ্র চন্দ্র রায় ঘটনার সত্যতা স্বীকার করে বলেন, ‘বিষয়টি নিয়ে মীমাসাং কথা চলছে।’

এ ব্যাপারে ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মোকারম হোসেনের সঙ্গে যোগাযোগ করা হলে তিনি বলেন, ‘বিষয়টি নিয়ে ইউপি সদস্যকে দায়িত্ব দিয়েছি। তিনি দু-পক্ষকে ডেকে বিষয়টি নিয়ে মীমাংসা করে দিতে বলেছি।’

তবে ধর্ষণের ঘটনায় কেন মীমাংসা হবে, কেন আইনি ব্যবস্থা নেয়া হবে না-সে বিষয়ে প্রশ্নের জবাব পাওয়া যায়নি এই দুই জনপ্রতিনিধির কারও কাছে।

ঢাকাটাইমস/০৬এপ্রিল/প্রতিনিধি/ডব্লিউবি

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :