ঠাকুরগাঁওয়ে ক্লিনিকে সিলগালা

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ এপ্রিল ২০১৭, ১০:৫৭

জালিয়াতি ও লাইসেন্স ছাড়াই চিকিৎসা সেবা প্রদান এবং নির্ধারিত চিকিৎসক না থাকায় ঠাকুরগাঁও শহরের ‘প্রাইম হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক কমপ্লেক্স’ নামে একটি বেসরকারি ক্লিনিককে সিলগালা করেছে ভ্রাম্যমাণ আদালত।

বৃহস্পতিবার রাত ৮টার দিকে অভিযান চালিয়ে শহরের ‘প্রাইম হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক কমপ্লেক্স’ সিলগালা করে দেন ভ্রাম্যমাণ আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট আতিক এসবি সাত্তার।

সেই সঙ্গে প্রতিষ্ঠানটির মালিক সাবির হোসেন রাজুকে ১০ হাজার টাকা জরিমানা করা হয়েছে।

সিভিল সার্জন অফিস সূত্রে জানা যায়, প্রাইম হাসপাতাল অ্যান্ড ডায়াগনস্টিক কমপ্লেক্সের মালিক সাবির হোসেন রাজু অস্বাস্থ্যকর পরিবেশে ক্লিনিক প্রতিষ্ঠা করে রোগীদের সঙ্গে প্রতারণা করে আসছিলেন। ক্লিনিকে সার্বক্ষণিক চিকিৎসক থাকার কথা থাকলেও এখানে কোনো নির্ধারিত চিকিৎসক নেই। অপারেশনের রোগীদের ক্লিনিকের ওয়ার্ডবয় ও নার্সরা চিকিৎসা প্রদান করে থাকে। এছাড়াও রোগীদের জন্য পর্যাপ্ত জায়গা নেই।

ক্লিনিকের লাইসেন্স নিয়ে রোগীদের চিকিৎসা প্রদানের কথা থাকলেও ওই ক্লিনিকের কোন লাইসেন্স নেই। ক্লিনিক মালিক সনদপত্র জাল করে প্র্যাকটিস ও ক্লিনিক অধ্যাদেশ অনুযায়ী অপরাধ করায় তা সিলগালা ও মালিককে জরিমানা করা হয়েছে।

সেই সঙ্গে লাইসেন্স জালিয়াতি সংক্রান্ত প্রতারণার অভিযোগে ক্লিনিক মালিকের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়ার জন্য জন্য ঠাকুরগাঁও সদর থানার ওসিকে নির্দেশ দেয়া হয়েছে বলে জানান তিনি।

(ঢাকাটাইমস/৭এপ্রিল/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :