ফুলবাড়িতে বাঁশঝাড়ে গৃহবধূর লাশ, ২য় স্ত্রী-ছেলেসহ স্বামী আটক

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৭ এপ্রিল ২০১৭, ২১:০৫

দিনাজপুরের ফুলবাড়ি পৌরশহরের একটি বাঁশঝাড় থেকে হাত-পা পোড়া এক নারীর মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। তার নাম কপোতি রানী (৪৫)। এঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য ওই গৃহবধূর স্বামী ও ছেলেসহ স্বামীর দ্বিতীয় স্ত্রীকে আটক করেছে পুলিশ।

শুক্রবার সকাল ৯টায় সুজাপুর গ্রামের রাস্তার ধারের একটি বাঁশঝাড় থেকে এ তার মরদেহ উদ্ধার করা হয়। কপোতি রানী (৪৫) সুজাপুর গ্রামের পল্লী চিকিৎসক সাধনা নন্দন চৌধুরীর ১ম স্ত্রী।

আটকরা হলেন- ওই গৃহবধূর স্বামী পল্লী চিকিৎসক সাধনা নন্দন চৌধুরী, সাধনা নন্দন চৌধুরীর দ্বিতীয় স্ত্রী প্রতিমা রানী (৪০) ও দ্বিতীয় স্ত্রীর ছেলে আকাশ নন্দন চৌধুরী (২০) কে আটক করেছে পুলিশ।

এই ঘটনায় সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন অতিরিক্ত পুলিশ সুপার (ফুলবাড়ী সার্কেল) রফিকুল ইসলাম ও ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা নাসিম হাবিবসহ অন্যান্য পুলিশ কর্মকর্তারা।

সাধনা নন্দন চৌধুরীর সাথে দীর্ঘদিন থেকে কপোতি রানীর দাম্পত্য কলহ চলছে বলে তার প্রতিবেশীরা জানিয়েছে। এ কারণে সাধনা নন্দন চৌধুরী তার ২য় স্ত্রী প্রতিমা রাণীকে নিয়ে অন্যত্র বসবাস করেন।

এলাকাবাসীরা জানান, ঘটনার আগের দিন বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় কপোতি রাণী সাধনা নন্দন চৌধুরীর চেম্বার পৌর বাজারের ননীগোপাল মোড়ে গেলে সেখানে সাধনা নন্দন চৌধুরীর ২য় স্ত্রী প্রতিমা রানী ও প্রতিমা রানীর ছেলে আকাশ নন্দন চৌধুরীর সাথে ঝগড়া ঝাটি ঘটনা ঘটে।

পল্লী চিকিৎসক সাধনা নন্দন চৌধুরী সাংবাদিকদের বলেন, কপোতি রাণীর সঙ্গে তার ৩০বছর আগে বিয়ে হয়েছিল। কিন্তু দাম্পত্য কলহের জন্য প্রায় ২বছর থেকে ২য় স্ত্রী প্রতিমা রাণীকে নিয়ে তার বাসা ছেড়ে অন্যত্র ভাড়া থাকেন। কপোতি রানীর একটি ছেলে রয়েছে। তার নাম শুভনন্দন চৌধুরী। সে সদ্য সমাপ্ত বিসিএস এর পরীক্ষার্থী ছিলেন।

সাধনা নন্দন চৌধুরী আরোও বলেন, বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ৭টায় তার ২য় স্ত্রীর সাথে শুধু কথা কাটাকাটি হয়েছে। এরপর রাত ৯টার পর থেকে কপোতি রাণীকে আর খুঁজে পাওয়া যায়নি। এ কারণে তিনি ওই দিন রাত সাড়ে ১২টায় ফুলবাড়ী থানায় একটি নিখোঁজ জিডি দায়ের করেছেন।

ফুলবাড়ী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শেখ নাসিম হাবিব বলেন, কেউ নিঁেখাজ হওয়ার তিন ঘণ্টার মধ্যে থানায় জিডি করতে আসে না। কিন্তু সাধনা নন্দন চৌধুরী তিন ঘণ্টার মধ্যে কি করে বুঝলেন তার স্ত্রী নিঁেখাজ।

এ কারণে তাকে ও তার ছোট স্ত্রী প্রতিমা রাণী ও প্রতিমা রাণীর ছেলে আকাশ নন্দন চৌধুরীকে সন্দেহের তালিকায় নিয়ে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। (ঢাকাটাইমস/০৭এপ্রিল/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :