কালকিনিতে নৌকায় আগুন দেয়ার প্রতিবাদে বিক্ষোভ

কালকিনি (মাদারীপুর) প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৮ এপ্রিল ২০১৭, ১৯:৫৮

মাদারীপুরের কালকিনি উপজেলার এনায়েতনগর ইউপি নির্বাচনে আ’লীগের মনোনীত প্রার্থী মোঃ শহিদুল্লাহ মারুফের নৌকা প্রতীকে আগুন দিয়েছে দুর্বৃত্তরা। এ ঘটনার প্রতিবাদে আজ শনিবার দুপুরে বিক্ষোভ মিছিল করেছেন এলাকাবাসী। পরে ঘটনাস্থলে পুলিশ মোতায়ন করা হয়েছে। এ বিষয় একটি মামলার প্রস্তুতি চলছে।

এলাকা ও প্রার্থীর অভিযোগ সূত্রে জানা গেছে, এনায়েতনগর ইউপির দরিচর চোকদার কান্দি গ্রামে রাস্তার ওপর আওয়ামী লীগের প্রার্থী শহিদুল্লাহ মারুফের একটি কাপড়ে মোড়ানো একটি নৌকা টানানো ছিল। কিন্তু প্রতিহিংসায় বসত শনিবার ভোররাতে দুর্বৃত্তরা ওই নৌকাটি আগুন দিয়ে পুড়িয়ে দেয়। পরে সকালে স্থানীয় লোকজন দেখতে পেয়ে কালকিনি থানা পুলিশকে খবর দেয়। থানার উপপরিদর্শক মো. আজিজুর রহমান ঘটনাস্থল পরিদর্শন করেন। এসময় স্থানীয় এলাকাবাসী নৌকা পোড়ানোর প্রতিবাদে বিক্ষোভ মিছিলে ফেটে পড়েন। এসময় উপস্থিত ছিলেন এনায়েতনগর ইউপি আ’লীগের সভাপতি আবদুস সালাম, সহ-সভাপতি সেলিম মেম্বার, বাবুল সরদার ও সাধারন সম্পাদক সিরাজুল ইসলাম প্রমুখ ।

আ’লীগের মনোনীত প্রার্থী মোঃ শহিদুল্লাহ মারুফ অভিযোগ করে বলেন, আমার গণজোয়ার দেখেই আমার টানানো নৌকা পুড়িয়ে দেয়া হয়েছে।   

এব্যাপারে এসআই মোঃ আজিজুর রহমান বলেন, খবর পেয়ে আমরা ঘটনাস্থলে গিয়েছি। এবং পুড়িয়ে দেয়া নৌকা উদ্ধার করেছি।

(ঢাকাটাইমস/০৮এপ্রিল/প্রতিনিধি/ইএস)

 

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত