যুবকের বিরুদ্ধে শিশু ধর্ষণের অভিযোগ

নরসিংদী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ এপ্রিল ২০১৭, ১৫:০৩

নরসিংদীতে আট বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে এক যুবকের বিরুদ্ধে। ষোল বছর বয়সী এই যুবকের নাম সুজন।

এ ঘটনায় জেলার মাধবদী থানায় শুক্রবার রাতে মামলা করেছেন শিশুটির হতদরিদ্র বাবা আলতাব হোসেন। অবশ্য ঘটনাটি ঘটেছে সোমবার বিকালে মাধবদী থানার উত্তর চর ভাসানিয়া গ্রামে।

ঘটনার দিন বিকালে অনন্তরামপুর গ্রামের ধর্ষিতা এই শিশুটি অন্যান্য শিশুদের সাথে খেলছিল। এসময় উত্তর চর ভাসানিয়া গ্রামের সুজন শিশুটিকে চকলেট খাওয়ার লোভ দেখিয়ে নিয়ে যায়। পরে স্থানীয় আয়ুবের কাপড়ের কারখানার উত্তর পাশে একটি নির্মাণাধীন ছাদবিহীন বিল্ডিংয়ের রুমে নিয়ে মুখ চেপে ধরে শিশুটিকে ধর্ষণ করে। এসময় শিশুটির চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে সুজন দৌড়ে পালিয়ে যায়। পরে খবর পেয়ে তার মাতা-পিতাকে এসে শিশুটিকে নিয়ে চিকিৎসার জন্য ছুটে যান। পরে স্থানীয় মেম্বার আনোয়ার হোসেনের কাছে বিচার দাবি করেন তারা। মেম্বারও বিচারের আশ্বাস দেন। কিন্তু পরে বিষয়টিকে ধামাচাপা দেয়ার চেষ্টা করা হয়।

হতদরিদ্র পিতা আলতাব ইউপি চেয়ারম্যান আবুল হাসেমের শরণাপন্ন হন। তিনি মাধবদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ইলিয়াছকে নিয়ে ঘটনাস্থল পরিদর্শন করেন। ঘটনার সত্যতা পেয়ে তাৎক্ষণিকভাবে ধর্ষিতার পিতাকে মামলা করার পরামর্শ দেন। পরে ধর্ষিতার পিতা আলতাব হোসেন মামলা করেন।

মামলার তদন্ত কর্মকর্তা এসআই এনায়েত কবির মামুন জানান, আসামি সুজনকে গ্রেপ্তার করার জন্য অভিযান চলছে।

(ঢাকাটাইমস/৯এপ্রিল/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত