অগ্নিসংযোগের অভিযোগ, ক্ষতিগ্রস্তের আত্মহত্যার চেষ্টা

ঝিনাইদহ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ০৯ এপ্রিল ২০১৭, ২২:১৯

ঝিনাইদহের শৈলকুপায় শত্রুতা করে বসত ঘরে আগুণ দিয়ে জ্বালিয়ে দেয়ার অভিযোগ উঠেছে। এ ঘটনায় সর্বস্ব হারিয়ে বাড়ির মালিক বিষপান করে আত্মহত্যার চেষ্টা চালিয়ে ব্যর্থ হন।

শুক্রবার গভীর রাতে উপজেলার দিগনগর গ্রামের আকমল শেখের বাড়িতে এ অগ্নিসংযোগের ঘটনা ঘটে। সর্বস্ব হারিয়ে রবিবার তিনি আত্মহত্যার চেষ্টা করেন।

আকমল শেখের ছেলে রাজু জানান, শুক্রবার গভীর রাতে তাদের ঘরে আগুন দেয়া হয়। এতে তাদের ঘরে থাকা পিঁয়াজ, রসুন, মসুর, ধান, গম ও আসবাবপত্র সব পুড়ে ছাই হয়ে যায়। খবর পেয়ে শৈলকুপা ফায়ার সার্ভিস কর্মীরা প্রায় দুই ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে। ততক্ষণে আগুনে শেষ সম্বলটুকু পুড়ে ছাই হয়ে যায় তাদের।

তিনি অভিযোগ করেন, তাদের ঘরটি টিন দিয়ে তৈরি ছিল। বাড়িতে কোনো বিদুৎ সংযোগ নেই, মশার কয়েলও ব্যবহার করা হয়নি। এছাড়া রান্নাঘর অক্ষত রয়েছে।

তিনি প্রশ্ন রাখেন তাহলে আগুনের সূত্রপাত কিভাবে হলো। কেউ পরিকল্পিতভাবে এ ঘটনা ঘটিয়েছে বলে তাদের ধারণা। এখন আর তাদের মাথা গোজার ঠাঁই নেই। এ শোক সইতে না পেরে তার বাবা আকমল হোসেন রবিবার সকালে সবার অগোচরে আত্মহত্যার জন্য বিষপান করেন। পরে এলাকাবাসী টের পেয়ে তাকে উদ্ধার করে শৈলকুপা হাসপাতালে নিয়ে যায়। বর্তমানে তিনি হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ছেন।

শৈলকুপা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তরিকুল ইসলাম জানান, খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছিল। বিষয়টি তদন্ত করে দেখা হচ্ছে।

(ঢাকাটাইমস/৯এপ্রিল/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :