মোবাইল কিনে বাড়ি ফেরা হলো না হামজার

টঙ্গী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ এপ্রিল ২০১৭, ০৮:৫৫

পহেলা বৈশাখের আগেই নতুন অ্যানড্রয়েড মোবাইল কিনে দিতে হবে, দুলাভাইয়ের কাছে এমন আবদার ছিল কিশোর আমির হামজার। শ্যালকের দাবি মেটাতে তাকে মোবাইল কিনে দিলেও বাড়ি ফেরা হলো না তার। মর্মান্তিক এক দুর্ঘটনায় সড়কে প্রাণ ঝড়ল কিশোর হামজার (১৯)।

সোমবার রাত সাড়ে ১০টার দিকে গাজীপুরের বোর্ডবাজার এলাকায় ঢাকা-ময়মনসিংহ মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

নিহত আমির হামজা কুড়িগ্রামের ভুরঙ্গামারি উপজেলার রায়গঞ্জের মানিকমিয়ার ছেলে। গাজীপুরের কলমেশ্বর এলাকায় বড় বোন ও দুলাভাইয়ের সাথে থাকতেন তিনি।

নিহতের দুলাভাই আজিজ ঢাকাটাইমসকে জানান, বেশ কিছুদিন ধরে নতুন অ্যানড্রয়েড ফোন কিনে নিতে আমার কাছে বায়না ধরে আমির হামজা। সোমবার বেতন পাওয়ার পর তাকে বোর্ডবাজার ইসলামী ব্যাংক মার্কেট থেকে সিম্ফনির টাচস্ক্রিন একটি মোবাইল ফোন কিনে দেই। বোর্ডবাজার এলাকায় মহাসড়ক পার হওয়ার সময় একজন পথচারীর সঙ্গে ধাক্কা লেগে বাসের নিচে পড়ে গিয়ে গুরুতর আহত হয় হামজা। পরে তাকে দ্রুত উদ্ধার প্রথমে তায়রুন্নেসা মেডিকেল কলেজ হাসপাতাল এবং পরে টঙ্গী সরকারি হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক হামজাকে মৃত ঘোষণা করেন।

মরদেহের পাশে বসে কান্নাজড়িত কন্ঠে আজিজ অনবরত বলছিলেন, ‘মোবাইল ফোন কিনে বাড়ি ফিরতে পারলো না আমার হামজা। মোবাইলে খাইছে আমার ভাইটারে!’

টঙ্গী মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফিরোজ তালুকদার বলেন, ময়নাতদন্তের জন্য মরদেহ গাজীপুর সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। দুর্ঘটনার পর ঘাতক বাস এবং ধাক্কা দেয়া সেই পথচারীকে আটক করা যায়নি।

ঢাকাটাইমস/১১এপ্রিল/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত