দিনাজপুর স্কুল শিক্ষকের বাসায় গৃহকর্মীর রহস্যজনক মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১১ এপ্রিল ২০১৭, ১৭:৩৪
ফাইল ছবি

দিনাজপুর জিলা স্কুলের এক শিক্ষকের বাসায় তার গৃহকর্মীর মৃত্যু নিয়ে রহস্য সৃষ্টি হয়েছে। অভিযোগ ওঠেছে গৃহকর্মীকে হত্যা করেছেন ওই শিক্ষক। ওই গৃহকর্মীর নাম দুলালী বেগম (১৪)। সে জেলার বিরামপুর উপজেলার কাটলা গ্রামের রাজা মিয়ার মেয়ে।

এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসাপাতালে সোমবার রাতে তাকে মুমূর্ষ অবস্থায় নিয়ে এলে কর্তব্যরত চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন।

কর্তব্যরত চিকিৎসক ধ্রুব জ্যোতি সিনহা জানান, দিনাজপুর জিলা স্কুলের শিক্ষক মো. আনিসুর রহমান তার বাড়ির গৃহকর্মী দুলালীকে এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসাপাতালের জরুরি বিভাগে নিয়ে আসেন। সেখানে তাকে মৃত অবস্থায় পাওয়া যায়।

এ ব্যাপারে শিক্ষক মো. আনিসুর রহমান গণমাধ্যমকর্মীদের জানান, বাড়ির বারান্দার রেলিংয়ের সঙ্গে ঝুলানো রশিতে খেলতে গিয়ে গলায় ফাঁস লেগে আহত হয় দুলালী। এরপর তাকে দ্রুত উদ্ধার করে হাসাপাতালে নিয়ে এলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করেন। তবে নিহত দুলালীর মাথায় ও গলায় আঘাতের চিহ্ন রয়েছে।

কোতয়ালী থানা পুলিশের উপপরিদর্শক বারী এঘটনার সত্যতা স্বীকার করে জানান, গৃহকর্মী দুলালী পড়ে গিয়ে ঘরের দরজায় আঘাত লেগে জ্ঞান হারিয়ে ফেলে বলে তাকে জানিয়েছেন গৃহকর্তা আনিসুর রহমান। এটি হত্যাকা- না নিছক দুর্ঘটনা তা ময়নাতদন্তের পরে জানা যাবে।

কোতয়ালী থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. রেদওয়ানুর রহিম ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ময়নাতদন্ত শেষে এ ব্যাপারে প্রয়োজনীয় আইনগত ব্যবস্থা নেয়া হবে।

এদিকে একটি সূত্র জানিয়েছে, ঘটনাটি ধামা চাপা দিতে শিক্ষক মো. আনিসুর রহমান ও তার লোকজন জোর তদবির অব্যাহত রেখেছেন। পুলিশ ও কিছু সংবাদকর্মীকে নিয়ে টাকার বিনিময়ে সোমবার সারা রাত ও মঙ্গলবার দুপুর পর্যন্ত দুলালীর পরিবারকে ম্যানেজ করার চেষ্টা করেছেন শিক্ষকের পরিবার।

(ঢাকাটাইমস/১১এপ্রিল/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :