সিরাজগঞ্জে কথিত বন্দুকযুদ্ধে সন্ত্রাসী নিহত

সিরাজগঞ্জ প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ এপ্রিল ২০১৭, ১০:২৫

সিরাজগঞ্জের কামারখন্দে র‌্যাবের সঙ্গে কথিত বন্দুকযুদ্ধে আব্দুল হালিম সরকার নামে এক ব্যক্তি নিহত হয়েছেন, যিনি শীর্ষ সন্ত্রাসী বলে দাবি করছে র‌্যাব।

বুধবার রাত আড়াইটার দিকে উপজেলার চক শাহবাজপুর উত্তরপাড়া গ্রামে ঢাকা-রাজশাহী মহাসড়কের ঝাঐল ওভারব্রিজ এলাকায় এই বন্দুকযুদ্ধ হয়।

নিহত আব্দুল হালিম কামারখন্দ উপজেলার পাঁচবাড়ীয়া গ্রামের কামাল সরকারের ছেলে। তার বিরুদ্ধে হত্যা ও সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে বিভিন্ন থানায় একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছে র‌্যাব।

র‌্যাব-১২ এর সিরাজগঞ্জ ক্যাম্প কমান্ডার মেজর সাফায়াত আহম্মদ সুমন (পিএসসি) জানান, গভীর রাতে ঝাঐল ওভারব্রিজ এলাকায় কয়েকজন ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। এমন খবর পেয়ে র‌্যাব সদস্যরা সেখানে অভিযান চালায়। র‌্যাবের উপস্থিতি টের পেয়ে সন্ত্রাসীরা গুলি ছোঁড়ে। র‌্যাবও পাল্টা গুলি ছোঁড়ে। উভয়পক্ষের মধ্যে বেশ কিছুক্ষণ গুলিবিনিময়ের এক পর্যায়ে ডাকাতরা পালিয়ে যায়। পরে ঘটনাস্থলে আব্দুল হালিমের গুলিবিদ্ধ মরদেহ পাওয়া যায়। গোলাগুলির সময় র‌্যাব সদস্য সিপাহী আনোয়ার হোসেন ও এলএস শাহ আলম আহত হন। পরে ঘটনাস্থল থেকে একটি বিদেশি পিস্তল, এক রাউন্ড গুলি, একটি ম্যাগজিন, দুটি রামদা ও ছোরা জব্দ করা হয়েছে বলে র‌্যাব কর্মকর্তা সুমন জানান।

তিনি আরও জানান, নিহত আব্দুল হালিমের বিরুদ্ধে হত্যা ও সন্ত্রাসী কর্মকাণ্ডের অভিযোগে থানায় একাধিক মামলা রয়েছে।

কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা বাসুদেব সিনহা জানান, ভোরে মরদেহ ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে।

ঢাকাটাইমস/১২এপ্রিল/প্রতিনিধি/এমআর

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :