ক্যাটস আই ও লা রিভের বৈশাখী আয়োজন

ফিচার ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১২ এপ্রিল ২০১৭, ১৭:২৯ | প্রকাশিত : ১২ এপ্রিল ২০১৭, ১৪:১৭

বৈশাখ মানেই রঙিন পোশাক পরে রৌদ্রছায়ায় ঘুরাঘুরি। বৈশাখ মানেই উৎসবের আহবান। এবারের বৈশাখেও তাই বিভিন্ন ফ্যাশন হাউজ নিয়ে এসেছে তাদের ক্রেতাদের জন্য বিভিন্ন অফার ও বিশেষ আয়োজন। তারই ধারাবাহিকতায় এবার ফ্যাশন হাউজ ক্যাটস আই ও লা রিভ এর বৈশাখী আয়োজন দেখে নিন এক নজরে। চাইলে ঘুরে আসতে পারেন তাদের ওয়েব সাইট অথবা কাছের আউটলেটে।

ক্যাটস আই এর যুগল অফার

পোশাকে লাল-সাদা রঙ তো থাকছেই, সঙ্গে আছে স্মুদি সামার কালার শেড। ক্যাটস আইয়ের বৈশাখী আয়োজনে তরুণীদের জন্য এ সময়টায় লিলেন, নিট, জর্জেট বা সুতি ফেব্রিকে থাকছে কাট ও প্যাটার্ন ভিন্নতা। সমকালীন ফ্যাশনভাবনায় যুক্ত হয়েছে পাশ্চাত্য ঘরনার সাথে দেশীয় মোটিভ ও সাতন্ত্রতা। পুরুষদের ক্যাজুয়াল উৎসবকেন্দ্রিক বৈশাখী আউটফিটের পাশাপাশি বিশেষ কালারফুল ওয়েস্টার্ন সামার পাবেন ক্যাটস আই এর বসুন্ধরা সিটি, গুলশান, এলিফ্যান্ট রোড, টোকিও স্কয়ার এবং যমুনা ফিউচার পার্কের শোরুমে। পাশাপাশি বৈশাখী কেনাকাটায় বাড়তি স্বাধীনতা দিতে ক্যাটস আই দিচ্ছে যুগল অফার। একইসাথে অনলাইনে অর্ডারসহ শোরুমেও সবধরনের কেনাকাটায় থাকছে ১৫ ভাগ ছাড়ের সুযোগ।

ক্যাটস আই এর পরিচালক রিয়াদ সিদ্দিকী জানান, ইন্টারনেটের প্রসারতার কারণে ফ্যাশন সচেতন প্রজন্ম ঝুকছে অনলাইন শপিং এ। সোশ্যাল মিডিয়ার মাধ্যমে নিজেদের চাহিদা মতো খুঁজে নিচ্ছে প্রয়োজনীও পণ্যের তথ্য। তাই ক্যাটস আই অনলাইনে পণ্যের বিপননে নিয়েছে প্রযুক্তিগত নানা পদক্ষেপ। শুধু অনলাইনের জন্য থাকছে নানা পণ্যে ছাড় সুবিধাও।

পাশাপাশি নূন্যতম ৩ হাজার টাকার অনলাইন শপিং-এ বিশেষ উপহার ও বিনামূল্যে পন্য ডেলিভারি সুবিধাও থাকছে। ক্যাটস আই স্টোরের পাশাপাশি অনলাইনে পণ্য কিনতে অর্ডার করুন http://www.catseye.com.bd ঠিকানায়।

নজরকাড়া বৈশাখী কালেকশনে লা রিভ

সাংস্কৃতিক ও ঐতিহ্যগতভাবে বাঙ্গালির সবচেয়ে বড় উৎসব পহেলা বৈশাখ। রং, রূপ আর প্রাকৃতিক শোভাখচিত এই উৎসব জাঁকজমকপূর্ণভাবে পালন করেন দেশে কিংবা দেশের বাইরে বসবাস করা সকল বাঙালি। ঋতুর পালাবদলের এই আমেজ সবার মনে ছড়িয়ে দিতে ফ্যাশন হাউজ ‘লা রিভ’ নিয়ে এসেছে নজরকাড়া বৈশাখী কালেকশন-১৪২৪।

ছোট-বড় সব বয়সী নারী-পুরুষের ঘরে কিংবা বাইরে পরিধেয় এসব পোশাকের মূল উপজীব্য পহেলা বৈশাখের ঐতিহ্যমণ্ডিত মঙ্গল শোভাযাত্রা। অতীত ও বর্তমানের ধারার মিশেলে আনকোরা এসব নকশায় ব্যবহার করা হয়েছে ডাইইফেক্ট, অ্যামব্লিশমেন্ট, অ্যাম্ব্রয়ডারি, ওপেন ওয়ার্ক ও র্যাবফল এর যুগপৎ মিশ্রণ। দেশীয় ঐতিহ্যের পাশাপাশি ল্যা ইজলা অনুসৃত সালোয়ার-কামিজ, কুর্তা, পাঞ্জাবি ও ফতুয়ায় আভিজাত্য ফুটিয়ে তুলতে কারচুপি, টাই ডাই, বাটিক, ব্লক, চুনরি এবং হাতে ও মেশিনে অ্যাম্ব্রয়ডারি করা হয়েছে।

লা রিভ এর ডিরেক্টর – ডিজাইন এন্ড ক্রিয়েটিভ মন্নুজান নার্গিস জানান, গতানুগতিক লাল ও সাদা রঙ ছাড়াও লা রিভের এবারের বৈশাখী নকশায় প্রাধান্য দেয়া হয়েছে সবুজ,নীল, হলুদ, ম্যানডারিনসহ গ্রীষ্মের উপযোগী বিভিন্ন উজ্জ্বল রঙ।

তিনি আরও জানান, গরমে নিশ্চিন্ততার কথা মাথায় রেখে বেশীরভাগ পোশাক তৈরীতে সুতি ও সুতিজাত কাপড় ব্যবহার করা হয়েছে। এছাড়াও, লা রিভ বৈশাখী কালেকশনে ব্যবহৃত অন্যান্য ফেব্রিকের মাঝে রয়েছে শিফন, নেটিং, লিনেন, মসলিন কটন, লিক্র্যা, সাটিন কম্বো, ভয়েল এবং র্যা য়ন।

`সম্প্রতি হ্যারেম প্যান্ট, ক্লটিজ, ভেলভেট পায়জামা ও পালাজ্জো তরুণদেরকাছে জনপ্রিয় হয়ে উঠেছে।আমরা এই ধারাকে স্বাগত জানিয়ে দেশীয় ঐতিহ্যের সংমিশ্রণ ঘটিয়ে বিভিন্ন টপস,টি-শার্ট ও ফতুয়ার সাথে মানানসইভাবে যোগ করেছি। ফলে, আধুনিকতা ও ঐতিহ্যের মিশেলে এবারের পহেলা বৈশাখ ছোট-বড় সবার কাছে হয়ে উঠবে আরো বেশি আকর্ষণীয়।’

২০০৯ সালে যাত্রা শুরু করা লা রিভ বাসাবো আগমন সিনেমা কমপ্লেক্সে ফ্ল্যাগশিপ স্টোরসহ ঢাকার বনশ্রী, ধানমন্ডি, মিরপুর, উত্তরা, ওয়ারী, বেইলি রোড, যমুনা ফিউচার পার্ক, বসুন্ধরা সিটি ও পুলিশ প্লাজাসহ নারায়ণগঞ্জ এবং সিলেটে মোট ১২টি আউটলেট রয়েছে। এছাড়া পণ্য হাতে পেয়ে মূল্য পরিশোধের সুবিধায় www.lerevecraze.com থেকেও ঘরে বসেই বাংলাদেশের যেকোনো প্রান্ত থেকেই লা রিভের বৈশাখী আয়োজন থেকে পছন্দের পন্য কিনতে পারবেন ক্রেতারা।

ঢাকাটাইমস/১২এপ্রিল/এমইউ

সংবাদটি শেয়ার করুন

ফিচার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :