সুষ্ঠু নির্বাচনে গণমাধ্যমের সহযোগিতা চান ইসি শাহাদাত

মাদারীপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১২ এপ্রিল ২০১৭, ১৬:০১

আগামী জাতীয় সংসদ নির্বাচন সুষ্ঠু ও নিরপেক্ষ করতে গণমাধ্যমের সহযোগিতার চাইলেন নির্বাচন কমিশনার অবসরপ্রাপ্ত ব্রিগেডিয়ার জেনারেল শাহাদাত হোসেন চৌধুরী।

বুধবার বেলা ১টার দিকে মাদারীপুরের রাজৈর উপজেলার ইউনিয়ন পরিষদ নির্বাচনে ভোটগ্রহণ কর্মকর্তাদের প্রশিক্ষণসংক্রান্ত ব্রিফিং অনুষ্ঠানে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে তিনি এই সহযোগিতা চান।

নির্বাচন কমিশনার বলেন, ‘আপনারা যারা গণমাধ্যমে সাথে জড়িত আছেন, আপনারাও একটি নিরপেক্ষা ভূমিকা পালন করতে পারেন। কোনোভাবে নির্বাচনকে প্রভাবিত করা বা কারো পক্ষপাতিত্ব না করা হয়, সেদিকে লক্ষ্য রাখাবেন। সময় মতো সঠিক তথ্য দিয়ে আমাদের সহযোগিতা করবেন। অবশ্যই আমরা সে ব্যাপারে ব্যবস্থা নেব।’

নির্বাচন কমিশনার এ সময় আগামী জাতীয় সংসদ নির্বাচনে সব দলকে অংশ নেয়ার জন্য আহ্বান জানান। সেই সাথে বিএনপি আগামী নির্বাচনে অংশগ্রহণ করবে বলে আশাবাদ ব্যক্ত করেন।

এসময় অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ফরিদপুর আঞ্চলিক নির্বাচন কর্মকর্তা মোস্তফা ফারুক, ভারপ্রাপ্ত জেলা প্রশাসক রাসেল হোসেন বিশ্বাস, পুলিশ সুপার সরোয়ার হোসেন, জেলা নির্বাচন কর্মকর্তা আলা উদ্দিন মিয়া, রাজৈর উপজেলা নির্বাচন কর্মকর্তা মিজানুর রহমান প্রমুখ।

পরে আগামী ১৬ এপ্রিল রাজৈর উপজেলার চারটি ইউনিয়ন পরিষদ নির্বাচনে অংশ নেয়া ভোটগ্রহণ কর্মকর্তাদের ব্রিফিং করেন তিনি।

(ঢাকাটাইমস/১২এপ্রিল/প্রতিনিধি/জেবি)

 

সংবাদটি শেয়ার করুন

জাতীয় বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত