ফরিদপুরের মধুখালীর ওসি প্রত্যাহার

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১২ এপ্রিল ২০১৭, ২১:৫৬ | প্রকাশিত : ১২ এপ্রিল ২০১৭, ২১:৫০

ফরিদপুরের মধুখালী উপজেলার ইউপি নির্বাচনকে কেন্দ্র করে ওসি রুহুল আমিনকে প্রত্যাহার করা হয়েছে। ১৬ এপ্রিল জেলার মধুখালী উপজেলার চারটি ইউনিয়নের নির্বাচন অনুষ্ঠিত হবে।

ওসির প্রত্যাহারের সত্যতা নিশ্চিত করে ফরিদপুরের অতিরিক্ত পুলিশ সুপার আমিনুর রহমান জানান, মধুখালী থানার ওসি মো. রুহুল আমিনকে প্রত্যাহার করার আদেশের কপি বুধবার তাদের কাছে পৌঁছেছে।

মধুখালী উপজেলার নির্বাহী কর্মকর্তা লুৎফর নাহারও এ-সংক্রান্ত চিঠি পেয়েছেন। তিনি বলেন, ‘নির্বাচন কমিশনের একটি চিঠি পুলিশের ঢাকা বিভাগের ডিআইজির অফিসে এসে তার একটি কপি আমি পেয়েছি। তাতে উল্লেখ রয়েছে, ওসি মধুখালী মো. রুহুল আমিনকে প্রত্যাহার করে তার স্থলে উপযুক্ত কোনো কর্মকর্তাকে পদায়ন করে নির্বাচন সচিবলায়কে অবহিত কারা হউক।’

ওসি রুহুল আমিন চিঠি না পেলেও নির্বাচন কমিশনের নির্দেশ মৌখিকভাবে পেে ছেন বলে জানান। তিনি বলেন, ‘লিখিত আদেশ পাওয়া মাত্রই সরকার যেখানে পদায়ন করে সেখান চলে যাব।’

ফরিদপুরের মধুখালী উপজেলার মেগচামি ও কামালদিয়া ইউনিয়নের আওয়ামী লীগ মনোনীত প্রার্থীদের বিরুদ্ধে প্রতিদ্বন্দ্বী প্রার্থীকে তুলে নেয়ার চেষ্টা, নির্বাচনী প্রচারকাজে নিয়োজিত কর্মীদের ওপর হামলা ও ভোটারদের হুমকি দেয়ার অভিযোগে বুধবার পৃথক সংবাদ সম্মেলন করে বিএনপি ও আওয়ামী লীগের বিদ্রোহী প্রার্থীরা। এই সম্মেলনে স্থানীয় পুলিশের ভূমিকা নিয়ে নানা প্রশ্ন তোলা হয়।

(ঢাকাটাইমস/১২এপ্রিল/প্রতিনিধি/ইএস/মোআ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :