‘আলপনায় বাংলাদেশ’ প্রতিযোগিতায় অংশ নিয়ে জিতে নিন স্মার্টফোন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৩ এপ্রিল ২০১৭, ১০:২৫

দেশের অন্যতম শীর্ষ ডিজিটাল কমিউনিকেশন সেবাদাতা প্রতিষ্ঠান বাংলালিংক সামাজিক যোগাযোগ মাধ্যম ইনস্টাগ্রামে ‘আলপনায় বাংলাদেশ’ নামে একটি প্রতিযোগিতার আয়োজন করেছে। প্রতিযোগিতাটি ১৩ এপ্রিল থেকে ১৫ এপ্রিল পর্যন্ত চলবে।

প্রতিযোগিতায় অংশ নেবার জন্য, প্রতিযোগীকে ‘বাংলালিংক আলপনায় বাংলাদেশ’ আয়োজনের ছবি আপলোড করতে হবে, যেটি ঢাকাসহ চট্টগ্রাম, খুলনা, বরিশাল, রাজশাহী ও ময়মনসিংহে অনুষ্ঠিত হবে।

#AlponayBangladesh লিখে ছবিটি অবশ্যই তাদের নিজস্ব ইনস্টাগ্রামে প্রোফাইলে আপলোড করতে হবে। সর্বোচ্চ লাইক পাওয়া প্রতিযোগীরা দারুণ স্মার্টফোন জিতে নেবার সুযোগ পাবেন।

ইনস্টাগ্রামে “ডিজিটাল বাংলালিংক”- ফলো করতে নিম্মোক্ত লিঙ্ক এ ক্লিক করুন- https://www.instagram.com/banglalink.digital/।

বাংলা নববর্ষ ১৪২৪ উপলক্ষে বাংলালিংক ডিজিটাল কমিউনিকেশনস লিমিটেড, এশিয়াটিক ইএক্সপি ও বার্জার পেইন্টস বাংলাদেশ লিমিটেডের সম্মিলিত উদ্যোগে ‘বাংলালিংক আলপনায় বাংলাদেশ’ ঢাকার মানিক মিয়া এভিনিউ, চট্টগ্রামের ডিসি হিল এলাকা, রাজশাহীর পদ্মা নদীর পার, খুলনার শিব বাড়ি সার্কেল, বরিশালের বঙ্গবন্ধু পার্ক রোড এবং ময়মনসিংহের টাউন হল সার্কেলে আয়োজিত হতে যাচ্ছে। এই উৎসব ১৩ এপ্রিল রাত ১১টা থেকে ১৪ এপ্রিল ২০১৭ সকাল পর্যন্ত চলবে।

ঢাকাসহ দেশের পাঁচটি প্রধান শহরের জনসাধারণকে বাংলা নববর্ষের প্রথম প্রহরে একত্রিত করতে এই আয়োজনটি একটি চমৎকার প্ল্যাটফর্ম। আলপনা উৎসবের সেরা ছবি তোলা ও ইনস্টাগ্রামে আপলোড দেওয়ার মধ্য দিয়ে প্রতিযোগীরা আকর্ষণীয় স্মার্টফোন জিতে নিতে পারবেন।

(ঢাকাটাইমস/১৩এপ্রিল/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা