জমি নিয়ে সংঘর্ষে যুবক নিহত: আরো একজন গ্রেপ্তার

ঠাকুরগাঁও প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ এপ্রিল ২০১৭, ০৮:৫৫

ঠাকুরগাঁও সদর উপজেলার কালেশ্বরগাঁও গ্রামে জমির দখল নিয়ে সংঘর্ষে মিন্টু নামে এক যুবক হত্যার ঘটনায় মামলা করা হয়েছে।

এদিকে এ ঘটনায় জড়িত থাকার অভিযোগে তজিবর রহমান নামে আরো একজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। শুক্রবার রাতে তাকে গ্রেপ্তার করা হয়। এ নিয়ে দুই নারীসহ তিনজনকে গ্রেপ্তার করা হয়েছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শী সূত্রে জানা যায়, উত্তর বঠিনা গ্রামের সমির উদ্দীন ও পবার খানের মধ্যে ৫০ শতক জমি নিয়ে বিরোধ চলছিল। সমির উদ্দীন দুই-আড়াই বছর ধরে ওই জমি ভোগ-দখল করে আসছিল। এদিকে কয়েকদিন আগে সমির উদ্দীন কালেশ্বরগাঁও গ্রামের তর্কিত জমি হতে গম কেটে নিয়ে যায়। এ সুযোগে ৩-৪ দিন আগে পবার উদ্দীনের লোকজন ওই জমিতে পাট রোপন করে।

শুক্রবার বেলা ১১টায় সমির উদ্দীনের লোকজন মহেন্দ্র গাড়ি দিয়ে হালচাষ করে পবার উদ্দীনের পাট ক্ষেত ভেঙে দিয়ে নিজেরা পাট বীজ ফেলতে থাকে। এসময় পবার উদ্দীনের লোকজন বাধা দেয়। এতে উভয় পক্ষের লোকজনের মাঝে সংঘর্ষ বাঁধে। সংঘর্ষে মিন্টু, নূর ইসলাম, মুহাইমেনুল, লিয়াকত আলী, সমির উদ্দীন, জাহানার বেগম, জিন্নাহ, খতেজা বেগম, হাসিনাসহ কমপক্ষে নয়জন আহত হয়। আহতদের ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে ভর্তি করা হয়।

হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় শুক্রবার দুপুর ২টার দিকে মিন্টু মারা যায়। এ ঘটনায় ঠাকুরগাঁও সদর থানায় হত্যা মামলা করা হয়েছে।

শনিবার ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতাল মর্গে ময়নাতদন্ত শেষে লাশ দাফন করা হবে।

শুক্রবার পুলিশ তাৎক্ষনিকভাবে অভিযান চালিয়ে সালমা বেগম ও আরজিনা বেগম নামে দুই নারী এবং পরে তজিবর নামে একজনসহ মোট তিনজনকে আটক করেছে।

এ নিয়ে শনিবার স্থানীয় শালিস বসার কথা ছিল বলে জানান ইউপি চেয়ারম্যান মোশারুল ইসলাম।

(ঢাকাটাইমস/১৫এপ্রিল/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :