ভাণ্ডারিয়ায় মাহেন্দ্রর চাকায় পিষ্ট হয়ে গৃহবধূ নিহত

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ এপ্রিল ২০১৭, ২০:১১

পিরোজপুরের ভাণ্ডারিয়া উপজেলায় মাহেন্দ্রর চাকায় পিষ্ট হয়ে এক গৃহবধূর মৃত্যু হয়েছে। তার নাম ফাতেমা বেগম (৪০)। এঘটনায় তার ছেলে শাকিব হাওলাদার (৮) ও কন্যা ইলমা রিতু (৬) গুরুতর আহত হয়। তাদেরকে ভাণ্ডারিয়া স্বাস্থ্যকমপ্লেক্সে নেয়া হয়েছে।

শনিবার বিকাল চারটার দিকে উপজেলার বাসস্ট্যান্ড সংলগ্ন সড়কে এ দুর্ঘটনা ঘটে।

জানা গেছে, ঝালকাঠী জেলার কাঠালিয়া উপজেলার আওড়াবুনিয়া গ্রামের সোহাগ হাওলাদারের স্ত্রী ফাতেমা বেগম শনিবার বিকেল পৌনে ৪টার দিকে ভাণ্ডারিয়া বাজারে যাচ্ছিলেন। দুই সন্তান নিয়ে কালিমা চত্বর পার হয়ে নাইয়া বাড়ী সংলগ্ন আকন বাড়ি মোড়ে পৌঁছলে একটি ইট বোঝাই ট্রলিগাড়ি (মাহেন্দ্র) তাদের ধাক্কা দেয়। এতে তারা গাড়ির নিচে পড়ে পিষ্ট হন। ঘটনাস্থলেই নারীর মৃত্যু হয়। এসময় সাথে থাকা দুই সন্তান গুরুত্বর আহত হয়েছে।

দুর্ঘটনার সংবাদ শুনে স্থানীয় থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে লাশ উদ্ধার করে হাসপাতালে পাঠায় এবং ঘাতক গাড়িটি জব্দ করে থানায় নিয়ে যায়।

ভাণ্ডারিয়া থানা ডিউটি অফিসার উপউপপরিদর্শক মফিজুল ইসলাম ঢাকাটাইমসকে ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘাতক ট্রলিটি জব্দ করা হয়েছে। ঘটনার সময় গাড়িটিতে ইট বোঝাই ছিল। মামলার প্রস্তুতি চলছে। লাশ হাসপাতালে রয়েছে, সবকিছু ঠিকঠাক থাকলে রেবিবার সকালে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করা হবে।

(ঢাকাটাইমস/১৫এপ্রিল/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :