নাজিরপুরে ৩ ইউপিতে ভোট রবিবার, সব কেন্দ্রই ঝুঁকিপূর্ণ

সৈয়দ মাহ্ফুজ রহমান, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৫ এপ্রিল ২০১৭, ২২:১৯

পিরোজপুরের নাজিরপুর উপজেলার ৩ ইউনিয়ন পরিষদের নির্বাচনে রবিবার ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। ইউনিয়ন গুলো হলো, ৩ নং দেউলবাড়ি দোবড়া ইউনিয়ন, ৮ নম্বর শ্রীরামকাঠী ও ৯ নম্বর কলারদোয়ানিয়া ইউনিয়ন। এদিকে নির্বাচনের প্রস্তুতি সম্পন্ন করলেও পুলিশ জানিয়েছে, নির্বাচনী কেন্দ্রগুলোর যোগাযোগ ব্যবস্থা ভালো নয়। একই সঙ্গে কেন্দ্রগুলোকে ঝুঁকিপূর্ণ হিসেবে চিহ্নিত করা হয়েছে।

ইউপিগুলোর মধ্যে ৩ নং দেউলবাড়ী দোবড়া ইউনিয়নে আওয়ামী লীগ প্রার্থী মো. ওয়ালি উল্লাহ, ইউনিয়ন আ.লীগ সাধারণ সম্পাদক (বিদ্রোহী প্রার্থী) এফএম রফিকুল আলম বাবুল, বিএনপি মনোনীত প্রার্থী মো. শাহ আলম সরকার নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করবেন।

৮ নং শ্রীরামকাঠী ইউনিয়নে আ.লীগ মনোনীত প্রার্থী ও ইউনিয়ন কৃষক লীগ সভাপতি উত্তম কুমার মৈত্র, বিদ্রোহী প্রার্থী ও সাবেক চেয়ারম্যানের ছেলে মিজানুর রহমান রিপন, বিএনপি মনোনীত প্রার্থী মোতাহার হোসেন ও জাতীয় পার্টি (জেপি) মনোনীত প্রার্থী মো. নাছির উদ্দিন নির্বাচনে লড়বেন।

৯ নম্বর কলারদোয়ানিয়া ইউনিয়নে আ.লীগ মনোনীত প্রার্থী ও ইউনিয়ন আ.লীগ সভাপতি মো. আলাউদ্দিন বাহাদুর, বিদ্রোহী প্রার্থী মো. নান্না মিয়া, বিএনপি সমর্থিত প্রার্থী হাসনাত ডালিম, মো. সাইদুল ইসলাম বাহাদুর স্বতন্ত্র প্রার্থী হয়ে নির্বাচনী প্রতিদ্বন্দ্বিতায় রয়েছেন।

নাজিরপুর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা মো. হাবিবুর রহমান শনিবার রাতে ঢাকাটাইমসকে জানান, ভৌগোলিক অবস্থানের দিক থেকে সবগুলো কেন্দ্রই ঝুঁকিপূর্ণ। বেশিরভাগ কেন্দ্রেই মোটরসাইকেল, ট্রলার ও নৌকা ব্যবহার ছাড়া যোগাযোগ ব্যবস্থা ভালো নয়।

তিনি বলেন, শ্রীরামকাঠী ইউনিয়নে ৫টি কেন্দ্রে গাড়ি গেলেও অন্য কোনো কেন্দ্রের যোগাযোগ ব্যবস্থা ভাল নয়। তবে, আমরা আশাকরি নির্বাচন শান্তিপূর্ণভাবেই সম্পন্ন হবে।

(ঢাকাটাইমস/১৫এপ্রিল/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :