৪৯৬৬ টাকার কিস্তিতে ওয়ালটনের ল্যাপটপ

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ এপ্রিল ২০১৭, ১৭:৫৭

মাত্র ৪ হাজার ৯৬৬ টাকা ডাউন পেমেন্টে ল্যাপটপ দিচ্ছে দেশের ব্র্যান্ড ওয়ালটন। সর্বনি¤œ এই ডাউন পেমেন্ট দিয়ে ১২ মাসের সহজ কিস্তিতে ক্রয় করা যাবে ওয়ালটনের টেমারিন্ড সিরিজের ডব্লিউটি১৪বি৭১জি ডঞ১৪ই৭১এ মডেলের ল্যাপটপটি।

১৪ ইঞ্চির এইচডি এলসিডি ডিসপ্লের ল্যাপটপটির নগদ মূল্য ২২ হাজার ৯৯০ টাকা। এতে ব্যবহৃত হয়েছে ১.৬ গিগাহার্টস গতির ইন্টেলের ষষ্ঠ প্রজন্মের প্রসেসর, ৪ জিবি ডিডিআর৩এল র‌্যাম, ৫০০ জিবি হার্ডডিস্ক ড্রাইভ, ইন্টেলের ৪০৫ বিল্টইন এইচডি গ্রাফিক্স এবং ৪ সেলের লিথিয়াম-আয়ন ব্যাটারি। যা ৫ ঘণ্টা পর্যন্ত পাওয়ার ব্যাকআপ দিতে সমর্থ। এর ওজন মাত্র ১.৮ কেজি।

এছাড়াও, মাত্র ২০ শতাংশ ডাউন পেমেন্টে ১২ মাসের কিস্তিতে পাওয়া যাবে টেমারিন্ড, প্যাশন, কেরোন্ডা ও ওয়াক্সজ্যাম্বু সিরিজের অন্যান্য মডেলের ল্যাপটপ। একই সঙ্গে মাল্টিটাস্কিং ও অত্যাধুনিক গেমিং সুবিধার ওয়াক্সজ্যাম্বু ও কেরোন্ডা সিরিজের কোর-আই সেভেন প্রসেসরযুক্ত ল্যাপটপ ৩ মাসের কিস্তিতে নগদ মূল্যে কেনা যাবে। সব ওয়ালটন ল্যাপটপেই থাকছে ২ বছরের ওয়ারেন্টি। দেশের সকল ওয়ালটন প্লাজা ও সেলস পয়েন্টে পাওয়া যাচ্ছে উচ্চমানের এই ল্যাপটপ।

ওয়ালটন গ্রুপের অপারেটিভ ডিরেক্টর ও ল্যাপটপ প্রজেক্টের ইনচার্জ ইঞ্জিনিয়ার মো. লিয়াকত আলী বলেন, শিক্ষার্থী, অভিভাবক ও সাধারণ মানুষের ক্রয় সক্ষমতার কথা বিবেচনা করে আমরা কিস্তিতে ল্যাপটপ দিচ্ছি। ক্রেতাদের কাছ থেকে ব্যাপক সাড়া পাওয়ায় এবার অত্যন্ত কম ডাউন পেমেন্টে ল্যাপটপ ক্রয়ের সুযোগ দেয়া হয়েছে।

উল্লেখ্য, স্মার্ট ডিজাইন, আকর্ষণীয় রঙ ও অত্যাধুনিক ফিচার সম্বলিত ৪টি সিরিজের মোট ২২টি মডেলের ওয়ালটন ল্যাপটপ বাজারে পাওয়া যাচ্ছে। এরমধ্যে প্যাশন সিরিজে রয়েছে ২৩ হাজার ৯৯০ টাকা থেকে শুরু করে ৫৫ হাজার ৫৫০ টাকা দামের ১০টি মডেলের ল্যাপটপ। টেমারিন্ড সিরিজের ১০টি মডেলের মধ্যে সর্বনিম্ন দাম ২২ হাজার ৯৯০ টাকা; সর্বোচ্চ ৫৫ হাজার টাকা।

মাল্টিটাস্কিং ও গেমিং সুবিধার কেরোন্ডা ও ওয়াক্সজ্যাম্বু সিরিজের রয়েছে ১টি করে মডেল। কেরোন্ডা সিরিজের ল্যাপটপটির দাম ৭৯ হাজার ৫৫০ টাকা। ওয়াক্সজ্যাম্বু সিরিজের ল্যাপটপটির মূল্য ৮৯ হাজার ৫৫০ টাকা।

(ঢাকাটাইমস/১৬এপ্রিল/এজেড)

সংবাদটি শেয়ার করুন

বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :