একরাম হত্যা মামলার আসামি জাহিদ অস্ত্রসহ গ্রেপ্তার

ফেনী প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৬ এপ্রিল ২০১৭, ১৮:০২

ফেনীর বহুল আলোচিত উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ নেতা একরামুল হক একরাম হত্যা মামলার চার্জশিটভুক্ত আসামি বহিষ্কৃত আওয়ামী লীগ নেতা জাহিদ চৌধুরীকে রবিবার দুপুরে অস্ত্রসহ গ্রেপ্তার করেছে পুলিশ।

সংশ্লিষ্ট সূত্র জানায়, দুপুরে শহরের নির্মাণ সুপার মার্কেটের সামনে চেকপোস্ট বসায় মডেল থানা পুলিশ। এসময় ট্রাংক রোড অভিমুখী একটি প্রাইভেটকার তল্লাশি চালায়। এসময় ওই গাড়ি থেকে একটি বিদেশি পিস্তল, তিন রাউন্ড গুলি, একটি দেশীয় এলজি, চারটি কার্তুজসহ জাহিদ চৌধুরীকে গ্রেপ্তার করে পুলিশ।

ফেনী মডেল থানার ওসি মো. রাশেদ খান চৌধুরী এ খবর নিশ্চিত করে ঢাকাটাইমসকে জানান, তার বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

জানা গেছে, একরাম হত্যা মামলার সাক্ষ্যগ্রহণের ধার্য তারিখে আদালতে হাজিরা দিয়ে ফেরার পথে অস্ত্রসহ জাহিদ চৌধুরীকে গ্রেপ্তার করা হয়।

২০১৪ সালের ২০ মে ফুলগাজী উপজেলা চেয়ারম্যান ও আওয়ামী লীগ সভাপতি একরামুল হক একরামকে প্রকাশ্যে গুলি করে ও পুড়িয়ে হত্যা করা হয়। এই ঘটনায় দায়ের করা হত্যা মামলায় চার্জশিটভুক্ত অন্যতম আসামি জাহিদ চৌধুরী। এ ঘটনার পর ফুলগাজী উপজেলা আওয়ামী লীগের যুগ্ম-সম্পাদকসহ দলের প্রাথমিক সদস্য পদ থেকে তাকে বহিষ্কার করা হয়।

(ঢাকাটাইমস/১৬এপ্রিল/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত