আশুলিয়ায় বৈশাখী মেলায় যৌনতা, আটক ৩

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৭ এপ্রিল ২০১৭, ১১:০৩ | প্রকাশিত : ১৬ এপ্রিল ২০১৭, ২৩:০৫

সাভারের আশুলিয়ার জয় রেস্তোরাঁ সংলগ্ন এলাকায় বৈশাখী মেলার নামে যৌনতা নির্ভর নৃত্য ও জুয়া পরিচালনার অভিযোগে তিন জনকে আটক করেছে ঢাকা জেলা গোয়েন্দা উত্তর পুলিশ (ডিবি)।

রবিবার রাতে নবীনগর জাতীয় স্মৃতিসৌধের বিপরীত পাশে বাংলাদেশ পর্যটন করপোরেশনের (জয় রেস্তোরাঁ) সামনে থেকে তাদেরকে আটক করা হয়। আটকেরা হলো- নৃত্য ও জুয়া পরিচালনাকারী সাজ্জাদ মোল্লা, তার সহযোগী আনোয়ার ও সামছুল।

প্রত্যক্ষদর্শীরা জানান, পহেলা বৈশাখ দিন থেকে জাতীয় স্মৃতিসৌধের সংলগ্ন পর্যটনের জয় রেস্তোরাঁর সাথে একটি প্যান্ডেল তৈরি করে বিভিন্ন অপকর্ম চালিয়ে আসছিল। ভেতরে চলে অশ্লীল নৃত্য ও জুয়াসহ অসামাজিক কাজ চলছিলো। বারবার আশুলিয়া থানা পুলিশকে অবহিত করা হলেও কার্যকরী কোনো পদক্ষেপ নেওয়া হয়নি। বরং থানা পুলিশের উপপরিদর্শক (এসআই) জয়ন্তকে তার ফোর্সদের নিয়ে মেলার গেইটে পাহারা দিতে দেখা যায়। পরে গোয়ান্দা পুলিশকে বিষয়টি জানানো হলে রাতে গোয়েন্দা পুলিশের এক দল ঘটনাস্থল থেকে তিন জনকে আটক করে।

ঢাকা জেলা গোয়েন্দা উত্তর পুলিশের (ডিবি) ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এএফএম সায়েদ বিষয়টি নিশ্চিত করে জানান, এ বিষয়ে অভিযোগ প্রেক্ষিতে মেলা পরিচালনাকারীসহ তিনজনকে আটক করা হয়েছে। তাৎক্ষণিকভাবে মেলার কার্যক্রম বন্ধ করে দেওয়া হয়েছে বলেও জানান তিনি।

তবে কিভাবে বৈশাখী মেলার আদলে অশ্লীল নৃত্য ও জুয়ার মত অসামাজিক কাজ পরিচালনা হয়ে আসছে সে ব্যাপারে পর্যটন কর্তৃপক্ষের সাথে অনেক যোগাযোগ করেও তাদের পাওয়া যায়নি।

(ঢাকাটাইমস/১৬এপ্রিল/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :