যৌতুক না পেয়ে স্ত্রীকে ছাদ থেকে ফেলে হত্যা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ এপ্রিল ২০১৭, ১৯:০৭ | প্রকাশিত : ১৮ এপ্রিল ২০১৭, ১৯:০০

রাজধানীর যাত্রবাড়ী এলাকায় যৌতুক না পেয়ে বিশ্ববিদ্যালয়পড়ুয়া এক স্ত্রীকে ছাদ থেকে ফেলে হত্যা করেছেন এক স্বামী। নিহতের নাম স্বর্ণা খাতুন (১৯)। মঙ্গলবার দুপুরে রাজধানীর শমরিতা হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় স্বর্ণা মারা যান। তিনি উত্তরা এশিয়ান বিশ্ববিদ্যালয়ের অনার্স প্রথম বর্ষের ছাত্রী। এ ঘটনায় স্বামী নাজমুল হোসেন বিদ্যুৎকে আটক করেছে পুলিশ।

যাত্রাবাড়ী থানার উপপরিদর্শক আয়ূব আলী ঢাকাটাইমসকে বলেন, গত ১১ এপ্রিল সন্ধ্যায় ছয় তলা ভবনের ছাদ থেকে ধাক্কা দিয়ে স্বর্ণাকে ফেলে দেন তার স্বামী বিদ্যুৎ। সেখান থেকে তাকে মুমূর্ষু অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাকে শমরিতা হাসপাতালে নেয়া হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় আজ দুপুরে তার মৃত্যু হয়।

নিহত স্বর্ণা খাতুনের বড় ভাই আলামিনের বরাত দিয়ে এই পুলিশ কর্মকর্তা আরও বলেন, প্রায় আট মাস আগে পারিবারিকভাবে স্বর্ণার সঙ্গে বিদ্যুতের বিয়ে হয়। বিয়ের পর তারা মাতুয়াইল দক্ষিণপাড়ার ইনু পট্রির আবদুর রহমানের বাড়িতে ভাড়া থাকতেন। মৃত্যুর আগে স্বর্ণা পুলিশকে বলে গেছেন তার স্বামী প্রায় তাকে যৌতুকের কারণে মারধর করতেন। ওইদিন তাকে ছাদ থেকে ধাক্কা মেরে ফেলে দেন বিদ্যুৎ।

দুই ভাই এক বোনের মধ্যে স্বর্ণা দ্বিতীয়। তার বাড়ি টাঙ্গাইলের ধনবাড়ি থানার মুসুদিয়া গ্রামে।

(ঢাকাটাইমস/১৮এপ্রিল/এএ/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজধানী বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত