গাইবান্ধায় অপহৃত স্কুলছাত্রী গোপালগঞ্জ থেকে উদ্ধার

গাইবান্ধা প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৮ এপ্রিল ২০১৭, ২০:৪৩
প্রতীকী ছবি

গাইবান্ধা সরকারি উচ্চ বালিকা বিদ্যালয়ের দশম শ্রেণির এক ছাত্রী (১৫) কে গোপালগঞ্জ থেকে উদ্ধার করা হয়েছে। এসময় আটক করা হয়েছে এক অপহরণকারী ও আশ্রয়দাতাকে।

মঙ্গলবার গোপালগঞ্জ জেলার মুকসুদপুর উপজেলার কমলাপুর গ্রাম থেকে তাকে উদ্ধার করা হয়েছে।

আটকরা হলেন, অপহরণকারী সোয়াইব ওরফে সেফ (২৫) ও সেখানকার আশ্রয়দাতা মাসুদ মোল্লা।

আটক সোয়াইব গাইবান্ধা সদর উপজেলার নান্দিনা গ্রামের ছকু মিয়ার ছেলে।

জানা যায়, গত ২৭ ফ্রেব্রুয়ারি মঙ্গলবার ওই ছাত্রীটি কোচিং সেন্টার থেকে ফেরার সময় ওই যুবক সোয়াইব তার সহযোগিদের নিয়ে গাইবান্ধা শহরের কলেজপাড়া থেকে সুকৌশলে তাকে অপহরণ করে। এ ঘটনায় মেয়েটির পরিবারের পক্ষ থেকে বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করা হয়। কিন্তু কোথাও তার সন্ধান না পাওয়ায় মেয়েটির বাবা গত ১ মার্চ সোয়াইব ও তার সহযোগিদের বিরুদ্ধে গাইবান্ধা সদর থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে একটি মামলা দায়ের করেন।

কিন্তু পুলিশ অপহৃত মেয়েটিকে উদ্ধার করতে না পারায় মেয়েটির বাবা গাইবান্ধায় পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর শরণাপন্ন হন। পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন- পিবিআই প্রযুক্তি ব্যবহার করে অপহরণকারীর অবস্থান নিশ্চিত হওয়ার পর মঙ্গলবার সকালে গোপালগঞ্জের মুকসুদপুরের কমলাপুরে অভিযান চালিয়ে অপহৃতাকে উদ্ধার এবং অপহরণকারী সোয়াইব ও তার আশ্রয়দাতা মাসুদ মোল¬াকে আটক করে।

পিবিআই’র গাইবান্ধার অতিরিক্ত পুলিশ সুপার মো. আনোয়ার হোসেন মিয়া এব্যাপারে মঙ্গলবার বিকেলে তার কার্যালয়ে স্থানীয় সাংবাদিকদের এক প্রেস ব্রিফিংয়ে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, মামলার পরবর্তী কার্যক্রম সম্পন্ন করতে অপহৃত স্কুল ছাত্রী এবং আসামীদের সদর থানায় হস্তান্তর করা হয়েছে।

(ঢাকাটাইমস/১৮এপ্রিল/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :