গর্ভপাতে রাজি না হওয়ায় স্ত্রীকে পিটিয়ে হত্যা

পাবনা প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ১৮ এপ্রিল ২০১৭, ২৩:৫৯ | প্রকাশিত : ১৮ এপ্রিল ২০১৭, ২৩:৪২
প্রতীকী ছবি।

পাবনার আমিনপুর থানা এলাকায় গর্ভের সন্তানকে নষ্ট করতে রাজি না হওয়ায় এক গৃহবধূকে পিটিয়ে হত্যা করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। নিহত ওই গৃহবধূর নাম জাকিয়া খাতুন (২৪)।

মঙ্গলবার বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

ঘটনার পর থেকে নিহতের স্বামী ও তার পরিবারের লোকজন পলাতক বলে জানিয়েছে পুলিশ।

নিহত গৃহবধূ জেলার আমিনপুর থানার আহমেদপুর ইউনিয়নের ভুলকুলিয়া গ্রামের আব্দুল হাইয়ের স্ত্রী ও মাসুমদিয়া গ্রামের মাজেদ মোল্লার মেয়ে।

পরিবার ও স্থানীয় সূত্রে জানা যায়, এক বছর পূর্বে মাসুমদিয়া গ্রামের মাজেদ মোল্লার মেয়ে জাকিয়া খাতুনের সাথে ভুলকুলিয়া গ্রামের মজিবর মন্ডলের ছেলে আব্দুল হাই মন্ডলের বিয়ে হয়। বিয়ের পর থেকেই তাকে শারীরিক ও মানসিকভাবে নির্যাতন করতেন স্বামী। সম্প্রতি জাকিয়া গর্ভবতী হয়ে পড়লে সন্তান নষ্ট করার জন্যে চাপ দিতে থাকে স্বামী ও শ^শুর বাড়ির লোকজন। তার উপর নির্যাতনের মাত্রা বেড়ে যায়।

তবে, জাকিয়া গর্ভের সন্তান নষ্ট করতে রাজি না হওয়ায় গত সোমবার রাতে তাকে বেদম মারধর করা হয়।

এতে সে অসুস্থ হলে দ্রুত স্বামী ও তার পরিবারের লোকজন কাশিনাথপুর ডাক্তার জামালুর মাসুদের প্রাইভেট চেম্বারে নিয়ে যায়। সেখানেও তার অবস্থার অবনতি হলে রাতেই তারা সেখান থেকে রেফার্ড করলে বগুড়া জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে ভর্তি করান। পরে মঙ্গলবার বেলা ১২টার দিকে জাকিয়ার মৃত্যু হয়।

এ ব্যাপারে মেয়ের বাবা মাজেদ মোল্লা বলেন, আমার মেয়ের গর্ভের সন্তানকে নষ্ট না করার অপরাধে মারপিট করে তাকে হত্যা করা হয়েছে। আমি আমিনপুর থানায় অভিযোগ দায়ের করে বগুড়া যাচ্ছি মেয়ের মৃতদেহ আনতে, বলেই মুঠোফোনে কান্নায় ভেঙে পড়েন তিনি।

আমিনপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা তাজুল হুদা ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, ঘটনাটি অন্য জেলায় হওয়ার কারণে আমরা বিষয়টি বগুড়া সদর থানায় অবহিত করেছি। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। তবে ঘটনার পর থেকেই ছেলের পরিবার ও ছেলে পলাতক রয়েছে বলেও জানান তিনি।

(ঢাকাটাইমস/১৮এপ্রিল/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :