রোনালদোর হ্যাটট্রিকে সেমিতে রিয়াল

ক্রীড়া ডেস্ক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ এপ্রিল ২০১৭, ০৮:১৮ | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০১৭, ০৭:৩০
ছবি: বার্নাব্যুতে রিয়ালের উচ্ছ্বাস।

সান্তিয়াগো বার্নাব্যুর সব আলো কেড়ে নিলেন ক্রিস্টিয়ানো রোনালদো। প্রায় ৭৯ হাজার দর্শকের সামনে বায়ার্ন মিউনিখকে উড়িয়ে চ্যাম্পিয়নস লিগের সেমির টিকিট কাটলেন জিনেদিন জিদানের ছাত্ররা।

প্রথম লেগে ২-১ গোলে এগিয়ে থাকা রিয়াল গেল রাতে ঘরের মাঠে ৪-২ গোলে বায়ার্নকে পরাজিত করে। ফলে দুই লেগ মিলিয়ে ৬-৩ ব্যবধানে সেমিফাইনাল নিশ্চিত করল বেল-বেনজেমারা।

প্রথমার্ধে অবশ্য কোনো দলই গোলের দেখা পায়নি। দ্বিতীয়ার্ধে এগিয়ে যায় বায়ার্ন। রবার্ট লেভানডফস্কির গোলে লিড নেয় বাভারিয়ানরা।

৭৬ মিনিটে রোনালদোর গোলে সমতায় ফেরে রিয়াল। কিন্তু সমতা ধরে রাখতে পারেনি দলটি। এর এক মিনিট বাদেেই সার্জি রামোসের সুইসাইড গোলে স্কোর লাইন ২-১ করা সুযোগ পায় বায়ার্ন।

আগের লেগের স্কোরটা ২-১ এ এগিয়ে ছিল রিয়াল। যে কারণে ৯০ মিনিটের দ্বৈরথে সমানে সমান ছিল দু’দল। এরপর অতিরিক্ত সময়ে ফের মাঠে নামে ভিদাল-রদ্রিগেজরা। নামার ঠিক কয়েক মিনিটের মধ্যে রিয়ালকে সাফল্য এনে দেন রোনালদো।

১০৪ এবং ১০৯ মিনিটে পরপর দুই গোল করে নিজের হ্যাটট্রিকের পাশাপাশি দলকে জয়ের আনন্দে মাতোয়ারা করেন সি আর সেভেন। বায়ার্নের কফিনে শেষ পেরেকটি ঠুকে দেন মার্কো। শেষ পর্যন্ত দ্বিতীয় লেগে ৪-২ গোলে জয় নিয়ে মাঠ ছাড়ে লস ব্লাঙ্কোসরা।

(ঢাকাটাইমস/১৯এপ্রিল/জেইউএম)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত