বর্ষবরণে ফরিদপুর প্রেসক্লাবে বাউল সন্ধ্যা

ফরিদপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০১৭, ১৪:২৫

অধর চাঁদের যতই খেলা, সর্ব উত্তম মানুষ লিলা... স্লোগানকে সামনে রেখে মঙ্গলবার বর্ষবরণ উপলক্ষে ফরিদপুর প্রেসক্লাবে বাউল সন্ধ্যা অনুষ্ঠিত হয়।

ফরিদপুর প্রেসক্লাবের সভাপতি মো. ইমতিয়াজ হাসান রুবেলের সভাপতিত্বে শুভেচ্ছা বক্তব্য রাখেন- প্রেসক্লাবের সহ-সভাপতি সাজ্জাদ হোসেন রনি, মশিউর রহমান খোকন, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক তরিকুল ইসলাম হিমেল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন- শহর আওয়ামী লীগের সভাপতি খন্দকার নাজমুল ইসলাম লেভী, সাধারণ সম্পাদক চৌধুরী বরকত ইবনে সালাম, যুগ্ম-সাধারণ সম্পাদক মো. আজমল হোসেন খান ছোট আজম, শিল্প ও বাণিজ্য সম্পাদক নুরুল আমিন বাপ্পী, জেলা স্বেচ্ছাসেবক লীগের সভাপতি শওকত আলী জাহিদ, প্রেসক্লাবের সাধারণ সম্পাদক মাহাবুবুল ইসলাম পিকুল, প্রেসক্লাবের নির্বাহী কমিটির সদস্য মো. বিল্লাল হোসেন, শহর যুবলীগের সহ-সভাপতি এস এম ইকবালসহ রাজনৈতিক ও সামাজিক সংগঠনের নেতৃবৃন্দ এবং প্রেসক্লাবের সদস্যবৃন্দ ও পরিবারবর্গ।

প্রেসক্লাব সভাপতি মো. ইমতিয়াজ হাসান রুবেল তার বক্তব্যে বলেন, সকলের জীবন সুখ-সমৃদ্ধিতে ভরে উঠুক, নতুন বছর হোক সুখময়। আমরা মানুষের কল্যাণে সম্মিলিতভাবে কাজ করে যাব।

অনুষ্ঠানে সঙ্গীত পরিবেশন করেন কুষ্টিয়া থেকে আগত  মো. শাহাবুল বাউল, বাউল গনেষ, কহিনুর আক্তার গোলাপী, রাজশাহীর পলাশ ও কানাইপুরের সুজাতা পারভীন।

(ঢাকাটাইমস/১৯এপ্রিল/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত