জামালপুরে প্রধান শিক্ষকের মুক্তি দাবিতে মানববন্ধন

জামালপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০১৭, ১৮:০২

জামালপুরের বকশীগঞ্জে মিথ্যা মামলা প্রত্যাহার ও প্রধান শিক্ষকের মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও মানববন্ধন করেছে হাসিনা গাজী বালিকা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থী ও এলাকাবাসী।

বুধবার দুপুর ১টায় ওই বিক্ষোভ মিছিল ও মানববন্ধন হয়।

হাসিনা গাজী বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রতিষ্ঠাতা হলেন গাজী গ্রুপের চেয়ারম্যান গাজী গোলাম দস্তাগীর এবং হাসিনা গাজী হচ্ছেন নারায়ণগঞ্জ জেলার তারাব পৌরসভার নির্বাচিত মেয়র।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ১৪ এপ্রিল হাসিনা গাজী উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক আঞ্জুমানারা বেগমের হাতে খুন হয় তার ছেলে ইছহাক আলী সরকার। এ ঘটনায় পুলিশ আঞ্জুমানারা বেগমকে ওই দিনই আটক করে।

এ সময় নিহত ইছাহাক আলী সরকারের বাবা মশিউর রহমান মজনু আঞ্জমান আরাকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেন।

মামলায় আসামি মাত্র একজনকে করা হলেও কিশোর ইছাহাক হত্যা মামলায় ১৫ এপ্রিল হাসিনা গাজী উচ্চ বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আক্তারুজ্জামানকেও আটক করে।

প্রধান শিক্ষক আক্তারুজ্জামানকে আটকের প্রতিবাদে বিদ্যালয়ের ছয় শতাধিক শিক্ষার্থী ও শিক্ষক-কর্মচারী ও স্থানীয় এলাকাবাসী বুধবার তার মুক্তির দাবিতে মানববন্ধন করে।

মানববন্ধন শেষে শিক্ষার্থীরা বিক্ষোভ মিছিল বের করে। মিছিলটি বিদ্যালয় চত্বর প্রদক্ষিণ করে।

মানববন্ধনে শেষে সমাবেশে বক্তব্য রাখেন ম্যানেজিং কমিটির সদস্য শিলা বেগম, সহকারী প্রধান শিক্ষক সোলায়মান হোসেন, জুলেখা খাতুন, সহকারী শিক্ষক আবদুল বাছেদ, এলাকাবাসীর পক্ষে টারজান মন্ডল, মাসুম মন্ডল, শিক্ষক শারমীন আক্তার সিপা প্রমুখ।

(ঢাকাটাইমস/১৯এপ্রিল/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :