দিনাজপুরে বয়লার বিস্ফোরণে আহত দু’জনের মৃত্যু

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০১৭, ২৩:১১

দিনাজপুরের গোপালগঞ্জ শেখহাটিস্থ যমুনা অটোমেটিক রাইস মিলস এ বয়লার বিস্ফোরণে আহতদের মধ্যে দু’জনের মৃত্যু হয়েছে।

বুধবার বিকালে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এ ঘটনায় আরও ২৮ জন আহত হয়েছেন। তাদের রমেক হাসপাতালসহ বিভিন্ন হাসপাতালে ভর্তি করা হয়েছে। আহতদের মধ্যে ১০ জনকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় রঞ্জনা (৪০) ও শরিফুল (৩৫) মারা যান।

রমেকে চিকিৎসাধীন অন্যরা হলেন- মুকুল (৪৫), মুন্না (৩৪),রুস্তম (৪৫), মোকছেস (৫০), রনজিত (৫৬), আরিফুল (৩০) ও শরিফুল (২৯)।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার বেলা সোয়া ১২টায় সদর উপজেলার গোপালগঞ্জ শেখহাটিস্থ যমুনা অটোমেটিক রাইস মিলসে হঠাৎ বয়লার বিস্ফোরিত হয়। এতে পুরো রাইস মিলে আগুন ধরে যায়। বয়লারের পাশের ইটের প্রাচী’র ভেঙে যায়। সেখানে কর্মরত শ্রমিক এবং অবস্থানরতরা আহত হন। আহত ২৮জনের মধ্যে একজন মহিলা রয়েছেন। ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার কাজ সম্পন্ন করেছেন। ঘটনাস্থল পরিদর্শন করেছেন দিনাজপুর পুলিশ সুপার মো. হামিদুল আলমসহ প্রশাসনের উর্ধধতন কর্মকর্তারা ।

যমুনা অটোমেটিক রাইস মিলস এর মালিক সুবল ঘোষ এঘটনার পর থেকে গা ঢাকা দিয়েছেন। শহরের বড়বন্দর এলাকার সুবল ঘোষ সরকারি নির্দেশ অমান্য করে দীর্ঘদিন থেকে মিল পরিচালনা করে আসছেন বলে অভিযোগ রয়েছে।

জানা যায়, অসৎ ব্যবসার মাধ্যমেই সুবল ঘোষ রাতারাতি কোটিপতি সেজেছেন। একজন সামান্য সন্দেশ বিক্রেতা সুবল ঘোষের এখন ১২টি ট্রাক, ৬টি বাসসহ অসংখ্য ব্যাংক ব্যালেন্সসহ রয়েছে অঢেল সম্পত্তি।

(ঢাকাটাইমস/১৯এপ্রিল/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

বাংলাদেশ এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :