পুঁজিবাজার: ২১ প্রতিষ্ঠানের বোর্ডসভার তারিখ ঘোষণা

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ১৯ এপ্রিল ২০১৭, ২৩:২৮ | প্রকাশিত : ১৯ এপ্রিল ২০১৭, ২৩:২৩

পুঁজিবাজারে তালিকাভুক্ত ৩০ প্রতিষ্ঠান পরিচালনা পর্ষদ সভার তারিখ ঘোষণা করেছে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৬ সমাপ্ত অর্থবছরের নিরীক্ষিত আর্থিক প্রতিবেদন এবং ৩১ মার্চ, ২০১৭ পর্যন্ত প্রথম ও তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনা ও প্রকাশের সিদ্ধান্ত হবে। ডিএসই ওয়েবসাইট সূত্রে এ তথ্য জানা গেছে।

রূপালী ব্যাংক: রূপালী ব্যাংকের বোর্ডসভা আগামী ২৭ এপ্রিল, বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য বোনাস ঘোষণা করা হবে।

প্রিমিয়ার ব্যাংক: প্রিমিয়ার ব্যাংকের বোর্ডসভা আগামী ২৬ এপ্রিল, বিকাল ৫টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য বোনাস ঘোষণা করা হবে।

বাটা সু: বাটা সু’র বোর্ডসভা ২৭ এপ্রিল দুপুর ২টা ৩৫ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৬ পর্যন্ত সমাপ্ত অর্থবছরের আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হতে পারে বলে জানা গেছে। একইসঙ্গে ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের প্রথম প্রান্তিকের আর্থিক প্রতিবেদন ও পর্যালোচানা করা হবে।

অলিম্পিক ইন্ডাস্ট্রিজ: অলিম্পিক ইন্ডাস্ট্রিজের বোর্ডসভা ২৯ এপ্রিল বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য বোনাস ঘোষণা করা হবে।

পাওয়ার গ্রিড: পাওয়ার গ্রিডের বোর্ডসভা ২৭ এপ্রিল বিকাল ৬টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য বোনাস ঘোষণা করা হবে বলে জানা গেছে।

সাবমেরিন ক্যাবলস: সাবমেরিন ক্যাবলের বোর্ডসভা ২৭ এপ্রিল বিকেল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি প্রকাশ করা হবে।

পেনিনসুলা: পেনিনসুলার বোর্ডসভা ২৩ এপ্রিল, বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য বোনাস ঘোষণা করা হতে পারে।

ঢাকা ইন্সুরেন্স: ঢাকা ইন্স্যুরেন্সের বোর্ডসভা ২৪ এপ্রিল, বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। এর আগে এ কোম্পানির বোর্ড সভা ২০ এপ্রিল অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু অনিবার্য কারণবশত এ সভার তারিখ পরিবর্তন করা হয়েছে বলে কোম্পানির পক্ষ থেকে জানানো হয়েছে। সভায় ৩১ মার্চ, ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য বোনাস ঘোষণা করা হবে বলে জানা গেছে।

ইস্টার্ন ইন্সুরেন্স: ইস্টার্ণ ইন্স্যুরেন্সের বোর্ডসভা আগামী ২৭ এপ্রিল, বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর, ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে বলে জানা গেছে।

নদার্ন ইন্সুরেন্স: নদার্ন ইন্স্যুরেন্সের বোর্ডসভা ২৫ এপ্রিল, বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত অর্থবছরের প্রথম প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য বোনাস ঘোষণা করা হবে বলে জানা গেছে।

প্যারামাউন্ট ইন্সুরেন্স: প্যারামাউন্ট ইন্স্যুরেন্সের বোর্ডসভা আগামী ২৭ এপ্রিল, বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য ডিভিডেন্ড ঘোষণা করা হবে বলে জানা গেছে।

রিপাবলিক ইন্সুরেন্স: রিপাবলিক ইন্স্যুরেন্সের বোর্ডসভা আগামী ২৬ এপ্রিল, বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ ডিসেম্বর ২০১৬ সমাপ্ত অর্থবছরের জন্য আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য বোনাস ঘোষণা করা হবে বলে জানা গেছে।

আরগন ডেনিমস: আরগন ডেনিমসের বোর্ডসভা ২৫ এপ্রিল, বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য বোনাস ঘোষণা করা হবে ।

ন্যাশনাল পলিমার: ন্যাশনাল পলিমারের বোর্ডসভা ২৫ এপ্রিল, বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য বোনাস ঘোষণা করা হবে।

মিরাকল ইন্ডাস্ট্রিজ: মিরাকল ইন্ডাস্ট্রিজের বোর্ডসভা ২৫ এপ্রিল, বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য বোনাস ঘোষণা করা হবে।

শমরিতা হাসপাতাল: শমরিতা হাসপাতালের বোর্ড সভা ২৫ এপ্রিল, রাত ৮টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য বোনাস ঘোষণা করা হবে।

আইসিবি: আইসিবির বোর্ডসভা ২৫ এপ্রিল, বিকাল ৩টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বোনাস ঘোষণা করা হবে।

ঝিলবাংলা: ঝিলবাংলা সুগারের বোর্ডসভা ২৫ এপ্রিল, বিকাল সাড়ে ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বোনাস ঘোষণা করা হবে।

রেনউইক যজ্ঞেশ্বর: রেনউইক যজ্ঞেশ্বরের বোর্ডসভা ২৫ এপ্রিল, বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য বোনাস ঘোষণা করা হবে বলে জানা গেছে।

শ্যামপুর সুগার: শ্যামপুর সুগারের বোর্ডসভা ২৫ এপ্রিল, বিকাল ৫টা ১০ মিনিটে অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত সময়ের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য বোনাস ঘোষণা করা হবে।

ইভেন্স টেক্সটাইল: ইভেন্স টেক্সটাইলের বোর্ডসভা ২৫ এপ্রিল, বিকাল ৪টায় অনুষ্ঠিত হবে। সভায় ৩১ মার্চ, ২০১৭ সমাপ্ত অর্থবছরের তৃতীয় প্রান্তিকের অনিরীক্ষিত আর্থিক প্রতিবেদন পর্যালোচনার পাশাপাশি বিনিয়াগকারীদের জন্য বোনাস ঘোষণা করা হবে বলে জানা গেছে।

এছাড়া আইসিবি এএমসিএল, সোনালী ব্যাংক ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, আইএফআইএল ইসলামিক মিউচ্যুয়াল ফান্ড ওয়ান, আইসিবি থার্ড এনআরবি মিউচ্যুয়াল ফান্ড, ফিনিক্স ফাইন্যান্স ফার্স্ট মিউচ্যুয়াল ফান্ড, প্রিমিয়ার ব্যাংক ফার্স্ট আইসিবি এএমসিএল মিউচ্যুয়াল ফান্ড, আইসিবি এমপ্লয়েজ প্রভিডেন্ড ফান্ড স্কিম ওয়ান, আইসিবি এএমসিএল সেকেন্ড মিউচ্যুয়াল ফান্ড, আইসিবি সেকেন্ড এনআরবি মিউচ্যুয়াল ফান্ড এবং আইসিবি ফার্স্ট এনআরবি মিউচ্যুয়াল ফান্ডের ট্রাস্টি সভা আগামী ২৭ এপ্রিল বৃহস্পতিবার বিকাল সাড়ে ৩টায় অনুষ্ঠিত হবে। ফান্ডগুলোর সভায় ৩১ মার্চ, ২০১৭ পর্যন্ত তৃতীয় প্রান্তিকের আর্থিক প্রতিবেদন পর্যালোচনা করার পাশাপাশি বিনিয়োগকারীদের জন্য বোনাস ঘোষণা করা হতে পারে।

(ঢাকাটাইমস/১৯এপ্রিল/ইউএ/জেডএ)

সংবাদটি শেয়ার করুন

শেয়ারবাজার বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত