চ্যাম্পিয়ন্স ট্রফির দলে শফিউল, বাদ শুভাগত

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২০ এপ্রিল ২০১৭, ১২:৩৯ | প্রকাশিত : ২০ এপ্রিল ২০১৭, ১২:১৮

আগামী জুনে ইংল্যান্ডে অনুষ্ঠেয় আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির জন্য বৃহস্পতিবার ১৫ সদস্যের দল ঘোষণা করেছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। এই দলে ফিরেছেন শফিউল ইসলাম। বাদ পড়েছেন শুভাগত হোম চৌধুরী।

আজ একইসাথে চ্যাম্পিয়ন্স ট্রফির আগে আয়ারল্যান্ডে অনুষ্ঠেয় ত্রিদেশীয় সিরিজের জন্য দল ঘোষণা করেছে বিসিবি। ওই স্কোয়াডে আছেন নাসির হোসেন, নুরুল হাসান সোহান ও শুভাশিস রায়। কিন্তু চ্যাম্পিয়ন্স ট্রফির স্কোয়াডে এই তিনজনকেই রাখা হয়েছে স্ট্যান্ড বাই হিসেবে। সেই সাথে স্ট্যান্ড বাই হিসেবে রাখা হয়েছে পেস অলরাউন্ডার মোহাম্মদ সাইফউদ্দিনকেও।

চ্যাম্পিয়ন্স ট্রফি ও ত্রিদেশীয় সিরিজ উভয় স্কোয়াডেই আছেন পেসার শফিউল ইসলাম। তবে, সম্প্রতি শ্রীলঙ্কা সিরিজে স্কোয়াডে থাকা শুভাগত হোম এই দুই স্কোয়াডের কোনোটিতেই জায়গা পাননি।

আগামী ১২ মে বাংলাদেশ ও আয়ারল্যান্ডের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে ত্রিদেশীয় সিরিজ। এই সিরিজে স্বাগতিক আয়ারল্যান্ড। অপর দলটি হচ্ছে নিউজিল্যান্ড। ত্রিদেশীয় সিরিজ শেষ হবে আগামী ২৪ মে।

আগামী ১ জুন বাংলাদেশ ও ইংল্যান্ডের মধ্যকার ম্যাচ দিয়ে শুরু হবে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফির অষ্টম আসর। এই আসরে বাংলাদেশের গ্রুপে স্বাগতিক ইংল্যান্ড ছাড়াও রয়েছে অস্ট্রেলিয়া ও নিউজিল্যান্ড।

চ্যাম্পিয়ন্স ট্রফিতে বাংলাদেশ স্কোয়াড: মাশরাফি বিন মুর্তজা (অধিনায়ক), তামিম ইকবাল, সৌম্য সরকার, সাব্বির রহমান, মাহমুদউল্লাহ রিয়াদ, সাকিব আল হাসান, মুশফিকুর রহিম, মেহেদী হাসান মিরাজ, মোসাদ্দেক হোসেন সৈকত, ইমরুল কায়েস, তাসকিন আহমেদ, মোস্তাফিজুর রহমান, সানজামুল ইসলাম, শফিউল ইসলাম, রুবেল হোসেন।

চ্যাম্পিয়ন্স ট্রফিতে স্ট্যান্ড বাই হিসেবে যারা আছেন: নাসির হোসেন, নুরুল হাসান সোহান, ‍শুভাশিস রায় ও মোহাম্মদ সাইফউদ্দিন।

(ঢাকাটাইমস/২০ এপ্রিল/এসইউএল)

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

খেলাধুলা এর সর্বশেষ

এই বিভাগের সব খবর

শিরোনাম :