বেওয়াচের নতুন পোস্টারে আবেদনময়ী পিয়াঙ্কা

তাজরিন জাহান তারিন, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ এপ্রিল ২০১৭, ১৮:১৮

২৫ মে ‘বেওয়াচ’ মুক্তির মাধ্যমে হলিউডে প্রিয়াঙ্কা চোপড়ার অভিষেক ঘটতে যাচ্ছে। বেওয়াচের ট্রেইলারে প্রিয়াঙ্কাকে শুধুমাত্র এক ঝলক দেখানোয় যদি কেউ হতাশ হয়ে থাকেন, তাহলে বেওয়াচের এই নতুন পোস্টারটি তাদের জন্যই। বেওয়াচ টিম সম্প্রতি নতুন একটি পোস্টার রিলিজ করেছে। এতে বলিউডের ‘দেশি গার্ল’ তারকা সম্পুর্ণ আকর্ষণ কেড়ে নিয়েছে। পোস্টারে প্রিয়াঙ্কা তার সর্বনাশা হাসি নিয়ে এসেছেন। যদিও তার সাথে সিনেমার অন্য তারকা ‘দ্যা রক’ হিসেবে খ্যাত ডোয়াইন জনসন, জ্যাক এফরোন, আলেকজান্দ্রা দাদ্দারিওদেরও দেখা গেছে।

সিনেমাটি পরিচালনা করেছেন সেথ গর্ডন। ছবিটির পোস্টারে বলা হয়েছে ‘গো এহেড অ্যান্ড স্টেয়ার’। যার সাধারণ অর্থ সামনে চল এবং তাকাও। প্রিয়াঙ্কার ক্লোজ আপ ছবির সাথে তাকে চমৎকার ভাবে উপস্থাপন এবং পোস্টারের ট্যাগলাইনই বলে প্রিয়াঙ্কা ভক্তরা এই সিনেমাটিকে কিভাবে লুফে নেবে।

প্রিয়াঙ্কা ইতোমধ্যে তার জনপ্রিয় শো ‘কোয়ান্টিকো’র মাধ্যমে পশ্চিমা সমাজের নজর কেড়ে নিয়েছেন। পাশাপাশি ‘বেওয়াচ’ দিয়ে তিনি হলিউডে তার ভবিষ্যত সম্ভাবনার দুয়ার খুলে নিচ্ছেন। এই অ্যাকশন কমেডি মুভিতে একটি নেতিবাচক চরিত্র ভিক্টরিয়া লিডসের ভুমিকায় অভিনয় করবেন।

প্রিয়াঙ্কা তার নতুন অভিষিক্ত সিনেমা নিয়ে ইতিমধ্যে তার ভক্তদের থেকে ব্যাপক সাড়া পাচ্ছেন। তারা ২৫ মে মুক্তির সাথে সাথেই সবাই হলে গিয়ে সিনেমাটি দেখার আগ্রহ প্রকাশ করেছেন।

ঢাকা টাইমস/ ২০ এপ্রিল/ টিজেটি

সংবাদটি শেয়ার করুন

বিনোদন বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত