মঠবাড়িয়ায় জেলের আত্মহত্যা

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২০ এপ্রিল ২০১৭, ১৯:৩৫
ফাইল ছবি

পিরোজপুরের মঠবাড়িয়ায় উপজেলার আমড়াগাছিয়া ইউনিয়নের গোলবুনিয়া গ্রাম থেকে মো. আলতাফ হোসেন হাওলাদার (২৮) নামের এক মৎসজীবীর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ।

বৃহস্পতিবার দুপুরে উপজেলার গোলবুনিয়া গ্রামে ওই জেলের বসতবাড়ির পেছনে মেহগনি গাছ থেকে তার লাশ উদ্ধার করা হয়। পরিবারের দাবি সে বেশ কিছু দিন ধরে মানসিক ভারসাম্যহীন ছিল। এ কারণে সে আত্মহত্যা করে থাকতে পারে। এর আগেও সে কয়েকবার আত্মহত্যার চেষ্টা চালিয়েছিল। নিহত জেলে আলতাফ উপজেলার গোলবুনিয়া গ্রামের মৃত আব্দুল গণি হাওলাদারের ছেলে। তিনি বিবাহিত ছিলেন।

থানা ও পারিবারিক সূত্রে জানা গেছে, জেলে আলতাফ হোসেন বুধবার দিবাগত গভীর রাতে বাড়ির পার্শ্বস্থ বলেশ্বর নদে চিংড়ির রেনু পোনা শিকারের জন্য বাড়ি থেকে বের হয়। এরপর আর সে বাড়ি ফিরে আসেনি। আজ বৃহস্পতিবার সকালে পরিবারের সদস্যরা বসতঘরের পিছনের বাগানে মেহগনি গাছে ঝুলন্ত লাশ দেখতে পেয়ে থানায় খবর দেয়।

মঠবাড়িয়া থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) মো. মাজহারুল আমীন ঢাকাটাইমসকে জানান, আমরা সকাল সাড়ে ৯টার দিকে সংবাদ পাই। সকাল সাড়ে ১১টার দিকে লাশ উদ্ধার করি। পরিবার থেকে কোনো অভিযোগ না থাকায় লাশ স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে। থানায় একটি অপমৃত্যুর মামলা হয়েছে।

(ঢাকাটাইমস/২০এপ্রিল/প্রতিনিধি/ইএস)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :