পিরোজপুরে আগুনে পুড়ল বসতঘরসহ ৯ দোকান

পিরোজপুর প্রতিনিধি, ঢাকাটাইমস
| আপডেট : ২১ এপ্রিল ২০১৭, ১৩:০৫ | প্রকাশিত : ২১ এপ্রিল ২০১৭, ১২:৪৩

পিরোজপুর শহরের থানা সংলগ্ন এলাকায় এক ভয়াবহ আগুন লাগে। এতে এক আইনজীবীর বসতঘরসহ দুটি ঘর ও সাতটি ব্যবসা প্রতিষ্ঠান (দোকান) পুড়ে গেছে। এতে প্রায় দেড় থেকে দুই কোটি টাকার ক্ষতি হয়েছে বলে দাবি ক্ষতিগ্রস্তদের।

বৃহস্পতিবার দিবাগত রাত দুইটার দিকে এ আগুন লাগে।

পরে পিরোজপুর ফায়ার সার্ভিস দল ঘটনাস্থলে এসে আগুন নিয়ন্ত্রণের চেষ্টা চালায়। পরে পাশের নাজিরপুর উপজেলা ফায়ার সার্ভিস ও বাগেরহাটের একটি করে মোট ৩টি ইউনিট প্রায় ৪ ঘণ্টা চেষ্টা চালিয়ে আগুন নিয়ন্ত্রণে আনে।

আগুনে এ্যাড. ফাতিমা আক্তার লাকি ও মো. মুছার দুটি বসতঘর ছাড়াও মোহাম্মদ হোসেনের সানের (ছুরি-কাচি ধাঁরালো) দোকান, রাসেলের চায়ের দোকান, বাচ্চু খানের একতা এন্টারপ্রাইজের দুটি টাইলসের (গুদাম ও দোকান), জামাল মোল্লার জ্যোতি ইলেকট্রনিক্স ২টি (ইলেকট্রনিক্স ও সার্ভিসিং, আউয়ালের ফার্নিসারের দোকান ভস্মীভূত হয়।

পিরোজপুর ফায়ার সার্ভিস স্টেশন অফিসার মো. কাঞ্চন আলী মৃধা শুক্রবার সকালে ঢাকাটাইমসকে জানান, কাজ করতে গেলে অনেকেই অনেক কথা বলেন। কেউ ভাল, কেউ গালাগাল করেন। আমাদের এখানে দুর্ঘটনার সংবাদ পাওয়া, আউটে যাওয়াসহ সবকিছুই লিপিবদ্ধ থাকে। সংবাদ পেলে আমাদের এক মুহূর্তও অপেক্ষার সুযোগ নেই।

ফায়ার সার্ভিস সূত্র আরো জানায়, আগুন সম্পূর্ণ নেভানোর পরে সকাল সাড়ে ৮টার দিকে আবারও একই স্থানে আগুন জ্বলে উঠে। এ সংবাদ পেয়ে আমাদের টিম আবারও ঘটনাস্থলে গিয়ে টাইলসের দোকানের আগুন নেভাতে কাজ করে। প্রাথমিকভাবে বৈদ্যুতিক সর্ট সার্কিট থেকে আগুনের সূত্রপাত বলে মনে হয়।

(ঢাকাটাইমস/২১এপ্রিল/প্রতিনিধি/এলএ)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন বিজ্ঞান ও তথ্যপ্রযুক্তি বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত

শিরোনাম :