শাহরুখের টিপসে স্ত্রী শিশিরকে খুশি করছেন সাকিব!

ক্রীড়া প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ এপ্রিল ২০১৭, ১৬:৩৬

প্রেমের বিয়ে। স্ত্রী উম্মে আহমেদ শিশিরের সঙ্গে দাম্পত্য সম্পর্ক মধুর। প্রেম করে বিয়ে করেছেন বলেই শুধু নয়, অসাধারণ সম্পর্কের পিছনে নাকি ভূমিকা আছে বলিউড বাদশাহ শাহরুখ খানের টিপস!

সংসার সুখময় রাখতে সাকিবকে কী টিপস দিলেন শাহরুখ?শাহরুখের দল কলকাতা নাইট রাইডার্সের হয়ে অনেক দিন ধরেই আইপিএল খেলছেন সাকিব। এ সময়ে বডিউড সুপারস্টারের সঙ্গে দারুণ সম্পর্ক গড়ে উঠেছে সাকিবের। দাম্পত্য সম্পর্ক কীভাবে মুধর রাখতে হয়, সেটা শাহরুখ খানের কাছ থেকেই নাকি জেনেছেন তিনি।

ভারতের জনপ্রিয় ক্রিকেট ধারাভাষ্যকার হর্ষ ভোগলেকে দেওয়া সাক্ষাৎকারে এমটাই বললেন সাকিব আল হাসান।

তিনি বলেন,‘ শাহরুখের সঙ্গে আমার অভিজ্ঞতা অসাধারণ। মানুষ হিসেবে তিনি খুবই বিনয়ী এবং মিশুক। তার সঙ্গে কথা বলা দারুণ ব্যাপার। দেখা হলে আমরা পরিবার নিয়েও আলোচনা করি। কীভাবে পরিবারের দেখাশুনা করতে হবে,এসব। তিনি আমাকে অনেক উপদেশ দেন। কীভাবে স্ত্রীকে খুশি রাখব এ নিয়েও তিনি আমাকে উপদেশ দেন। তার এ উপদেশ আমার বেশ কাজেও এসেছে। আসলে এসব কারণেই তিনি এত জনপ্রিয়, এত মহান। তার বিনয়, কথার বলার ধরণ অসাধারণ।’

আমেরিকা প্রবাসী উম্মে আহমেদ শিশিরের সঙ্গে মন দেওয়া নেওয়ার পর সাকিব বিয়ের পিঁড়িতে বসেন ২০১২ সালের ডিসেম্বরে। ২০১৫ সালের নভেম্বরে বাবা হন সাকিব। স্ত্রী শিশির ও কন্যা অব্রিকে নিয়ে সাকিবের সুখের সংসার।

তবে এবারের আইপিএল অবশ্য মোটেও সুখের হচ্ছে না সাকিব আল হাসানের। এখন পর্যন্ত একাদশেই থাকতে পারেননি তিনি।

(ঢাকাটাইমস/২১এপ্রিল/ডিএইচ)

 

সংবাদটি শেয়ার করুন

খেলাধুলা বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত