শুভ পরিণয়ে বাকপ্রতিবন্ধী সেই জুটি

মাহবুবুর রহমান রাহেল, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ এপ্রিল ২০১৭, ১৯:১০

কথা বলতে না পারলেও অনুভূতির প্রকাশ তো আর থেমে থাকে না। যেমন থাকেনি সিরাজ আর পান্নার জীবনে। আর প্রেমের জন্য মুখে কোনো ভাষার প্রয়োজন নেই, নেই দূরত্বেরও বালাই। তাইতো সুদূর লন্ডন থেকে বাকপ্রতিবন্ধী সিরাজ আহমদ বাংলাদেশে ছুটে এসেছেন আরেক বাকপ্রতিবন্ধী ফাবিহা খানম পান্নার প্রেমের টানে। আর সব প্রতিবন্ধকতাকে জয় করেই ঘর বাঁধলের দুই জেলার দুই বাকপ্রতিবন্ধী। এ যেন এক অসম প্রেমের গল্প।

শুক্রবার হবিগঞ্জের নবীগঞ্জ উপজেলার আউশকান্দি মাহবুবা কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয় বাকপ্রতিবন্ধী প্রেমিক জুটির বিয়ে। এই বিয়েতে এলাকাবাসীর ছিল বাড়তি আগ্রহ।

ফাবিহা খানম পান্না নবীগঞ্জ উপজেলার ইনাতগঞ্জের বড় পিরিজপুর গ্রামের মৃত মুহিব উদ্দিনের তৃতীয় মেয়ে। আর সিরাজ মৌলভীবাজার সদর উপজেলার একাটুনা ইউনিয়নের উলুয়াইল গ্রামের মৃত হাজি মখলিছুর রহমানের ছেলে।

সিরাজ-পান্না প্রেমের সফল পরিণতির এই গল্প এখন নবীগঞ্জ ও মৌলভীবাজারে চমক লাগিয়েছে।

জানা গেছে, প্রায় দুই বছর ধরে ফেসবুকে মোছা. ফাবিহা খানম পান্নার সঙ্গে পরিচয় হয় সিরাজের। এরপর দুজনের মধ্যে বন্ধুত্ব গড়ে ওঠে। এক পর্যায়ে পরস্পরকে ভালোবেসে ফেলেন দুই বাকপ্রতিবন্ধী। পরে তারা দুজন সিদ্ধান্ত নেন বিয়ের। সপ্তাহখানেক আগে সিরাজ লন্ডন থেকে মা ও ছোটভাইকে নিয়ে দেশে আসেন। পরে দুই পরিবারের যৌথ উদ্যোগে বিয়ের দিন ধার্য হয়।

(ঢাকাটাইমস/২১এপ্রিল/প্রতিনিধি/জেবি)

সংবাদটি শেয়ার করুন

বাংলাদেশ বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত