ছাত্রলীগের পোস্টারে সোহাগ-জাকিরের ছবি নয়

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
| আপডেট : ২১ এপ্রিল ২০১৭, ২২:০৭ | প্রকাশিত : ২১ এপ্রিল ২০১৭, ১৯:১৯
ফাইল ছবি

বাংলাদেশ ছাত্রলীগের নেতাকর্মীদের বিভিন্ন পোস্টার, ফেস্টুন ও ব্যানারে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের ছবি না লাগানোর নির্দেশ দেয়া হয়েছে।

শুক্রবার কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের স্বাক্ষরযুক্ত একটি জরুরি বিজ্ঞপ্তিতে এই নির্দেশ দেয়া হয়।

বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, ব্যানার, পোস্টার ও ফেস্টুনে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, শেখ হাসিনা ও সজীব ওয়াজেদ জয়ের ছবি থাকা বাধ্যতামূলক। যারা সংগঠনের এই নির্দেশ অমান্য করবে তাদের বিরুদ্ধে কেন্দ্রীয় ছাত্রলীগ কঠোর ব্যবস্থা নেবে।

ইতোমধ্যে যারা বিভিন্ন কর্মসূচি ও দিবস উপলক্ষে ছাত্রলীগের সভাপতি ও সাধারণ সম্পাদকের ছবি সম্বলিত ব্যানার, ফেস্টুন লাগিয়েছে তাদেরকে তিন দিনের মধ্যে সরিয়ে ফেলার নির্দেশ দিয়েছে ছাত্রলীগ।

এই ব্যাপারে কেন্দ্রীয় ছাত্রলীগের সভাপতি সাইফুর রহমান সোহাগ ঢাকাটাইমসকে বলেন, ‘আমরা বরাবরই ব্যানার, ফেস্টুনে আমাদের দুইজনের ছবি লাগানোর বিপক্ষে। তবে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, প্রধানমন্ত্রী শেথ হাসিনা ও সজীব ওয়াজেদ জয়ের ছবি নেতাকর্মীরা আগে থেকেই লাগিয়ে আসছে। সেখানে দেখা যায় তারা কোনোটায় প্রধানমন্ত্রীর ছবি ছোট আবার কোনোটায় আমাদের ছবি বড় করে ছাপিয়েছে। তাই আমরা নেতাকর্মীদের আমাদের ছবি না লাগানোর নির্দেশ দিয়েছি।’

ছাত্রলীগের সাধারণ সম্পাদক এসএম জাকির হোসাইন ঢাকাটাইমসকে বলেন, ‘বঙ্গবন্ধুর নিজ হাতে গড়া সংগঠন বাংলাদেশ ছাত্রলীগের কোন নেতা বা কর্মীর পোস্টার, ব্যানার, ফেস্টুনে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান, দেশরত্ন শেখ হাসিনা ও তরুণ প্রজন্মের আইকন সজীব ওয়াজেদ জয়ের ছবি অবশ্যই থাকতে হবে। তাই আমরা নেতাকর্মীদের আমাদের ছবি এবং জেলা ও সকল ইউনিট প্রধানদের তাদের ছবি না লাগানোর নির্দেশ দিয়েছি।’

(ঢাকাটাইমস/২১এপ্রিল/এসও/জেবি)

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত