ভাস্কর্য নিয়ে খালেদার অবস্থান পরিষ্কারের দাবি

নিজস্ব প্রতিবেদক, ঢাকাটাইমস
 | প্রকাশিত : ২১ এপ্রিল ২০১৭, ১৯:৪৫

সর্বোচ্চ আদালতের সামনে স্থাপিত গ্রিক দেবীর ভাস্কর্য স্থাপন বিষয়ে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার অবস্থান পরিষ্কার করার আহ্বান জানিয়েছে ইসলামী আন্দোলন বাংলাদেশ।

সংগঠনটির যুগ্ম মহাসচিব গাজী আতাউর রহমান বলেন, ‘বিএনপি চেয়ারপারসন দাবি করেন তিনি ইসলামপ্রিয় মানুষ। তার দল ইসলামের পক্ষে। কিন্তু তিনি তো এখনো সুপ্রিম কোর্টের গ্রিক মূর্তি সম্পর্কে কোনো বক্তব্য দিলেন না। মূ্র্তির বিষয়ে তার অবস্থান অস্পষ্ট।’ 

শুক্রবার বিকালে জাতীয় মসজিদ বায়তুল মোকাররম মসজিদের উত্তর গেটে সুপ্রিম কোর্ট প্রাঙ্গণ থেকে গ্রিক মূর্তি অপসারণের দাবিতে আয়োজিত জাতীয় মহাসমাবেশে এসব কথা বলেন আতাউর রহমান।

ইসলামী আন্দোলননের এই বলেন, ‘প্রধানমন্ত্রী বলেছেন সুপ্রিম কোর্টের সামনে গ্রিক মূর্তি তার পছন্দ না। এটি সরিয়ে ফেলার বিষয়ে তিনি উদ্যোগ নেবেন বলে জানিয়েছিলেন। কিন্তু সেটা এখনো হয়নি। তারপরও প্রধানমন্ত্রী তার অবস্থান পরিষ্কার করেছেন। কিন্তু বেগম খালেদা জিয়া তার অবস্থান এখনো পরিষ্কার করেননি। আমি তার অবস্থান পরিষ্কারের দাবি জানাই।’

দেশের যেসব আলেম এখনো নীরব তাদেরকেও অবস্থান পরিষ্কার করতে আহ্বান জানান এই নেতা। মূর্তির ব্যাপারে কারো নীরব থাকার সুযোগ নেই বলে মনে করেন তিনি।

(ঢাকাটাইমস/২১এপ্রিল/এমএম/জেবি)

 

সংবাদটি শেয়ার করুন

রাজনীতি বিভাগের সর্বাধিক পঠিত

বিশেষ প্রতিবেদন ফিচার বিনোদন খেলাধুলা
  • সর্বশেষ
  • সর্বাধিক পঠিত